সাতক্ষীরায় রোগীদের মাঝে ২৪ লাখ টাকার চেক বিতরণ করলেন এমপি আশু


জুলাই ৯ ২০২৪

Spread the love
নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরা সদর উপজেলার ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্টোকে প্যারালাইসড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত ব্যক্তিদের মাঝে  আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (৯ জুলাই) বেলা সাড়ে ১২টায় সদর উপজেলা ডিজিটাল কনফারেন্স রুমে উপজেলা ও শহর সমাজসেবা কার্যালয়ের আয়োজনে এ চেক বিতরণ করা হয়।
জেলা সমাজ সেবা অফিসের উপপরিচালক সন্তোষ কুমার নাথের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপকারভোগীদের মধ্যে এ অনুদানের চেক তুলে দেন সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য মো. আশরাফুজ্জামান আশু।
এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মশিউর রহমান বাবু, ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শামস ইশতিয়াক শোভন, মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম, সদর উপজেলা সমাজসেবা অফিসার শেখ সহিদুর রহমান। এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা গ্রাম আদালত পরিচালনা কমিটির মেম্বার ও সাংবাদিক আবু সাঈদ, জেলা জাতীয় পাটির ধর্মবিষয়ক সম্পাদক নাঈম হাসান,  এ পি এস নাজমুল হাসান, জাপা নেতা কমল বিশ্বাস,
অনুষ্ঠানে সমাজকল্যাণ মন্ত্রণালয়াধীন সমাজসেবা অধিদপ্তর কর্তৃক ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়ায় আক্রান্ত ৪৭ জন রোগীর মধ্যে ২৩ লাখ ৫০ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করা হয়।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন