চেয়ারম্যান মশিউর রহমান বাবু’র সাথে উপজেলা পর্যায়ের কর্মকর্তাদের মতবিনিময়


জুলাই ৯ ২০২৪

Spread the love

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা সদর উপজেলার সকল পযার্য়ের কর্মকর্তাদের সাথে নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মশিউর রহমান বাবু’র মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৯ জুলাই) সকালে সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যানের কক্ষে উপজেলা পরিষদের আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় সরকারি কর্মকর্তাদের উদ্দেশ্যে চেয়ারম্যান মশিউর রহমান বাবু বলেন, আমরা যার যার অবস্থান থেকে এই সাতক্ষীরা সদর উপজেলাকে সুন্দর ভাবে গড়ে তুলবো। আমার নির্বাচনী ইশতেহার  বাস্তবায়নের মাধ্যমে উন্নয়ন-অগ্রগতির দিক দিয়ে সদর উপজেলাকে আরও এগিয়ে নিতে চাই। আমি সাতক্ষীরা সদর উপজেলাকে নতুনভাবে সাজাতে চাই।

তিনি আরও বলেন, প্রশাসন এবং জনপ্রতিনিধিদের সমন্বয়ে সকলের সহযোগিতায় এ উপজেলার উন্নয়নের ধারা অব্যাহত রেখে আমি উন্নয়নকে আরও সমৃদ্ধ করার জন্য আপ্রাণ চেষ্টা করে যাব। এজন্য তিনি সরকারি কর্মকর্তাগণসহ সকলের সহযোগিতা কামনা করেন।

সদর উপজেলা সমাজসেবা অফিসার শেখ সহিদুর রহমানের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শামস ইসতিয়াক শোভন ও কোহিনুর ইসলাম। সভায় উপস্থিত ছিলেন সদর উপজেলা প্রকৌশলী (এলজিইডি) মো. ইয়াকুব আলী,  উপজেলা কৃষি অফিসার মনির হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নারায়ণ চন্দ্র মন্ডল, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার শেখ জাহাঙ্গীর আলম, উপজেলা নির্বাচন অফিসার মো. মেহেদী হাসান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সঞ্জীব কুমার দাশ, উপজেলা জনস্বাস্থ্য কার্যালয়ের সহকারী প্রকৌশলী মো. মফিজুর রহমান, উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের প্রোগ্রাম অফিসার ফাতেমা জোহরা, উপজেলা চেয়ারম্যানের সিএ মো. জাকারিয়া শাওন প্রমুখ।

এসময় সরকারি কর্মকর্তা এবং জনপ্রতিনিধিরা ঐক্যবদ্ধ হয়ে সদর উপজেলার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে অঙ্গীকারবদ্ধ হন।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন