আশাশুনির খাজরা ও সদর ইউপির উপ নির্বাচনে মনোনয়ন সংগ্রহ ৯টি


জুলাই ৩ ২০২৪

Spread the love
আশাশুনি ব‍্যুরো:
আশাশুনি উপজেলার খাজরা ইউপির চেয়ারম্যান পদে উপ নির্বাচনে ৪ প্রার্থী ও আশাশুনি সদর ইউনিয়নে একটি ওয়ার্ডে মহিলা মেম্বার পদে ৫ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। চেয়ারম্যান পদে একজন মনোনয়নপত্র জসা দিয়েছেন।
ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শাহ নেওয়াজ ডালিম গত উপজেলা পরিষদ নির্বাচনে অংশ গ্রহন করায় চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করলে পদটি শূন্য হয়ে যায়। উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোঃ আলী সোহাল জুয়েল উপ নির্বাচনের তফশীল ঘোষণা করার পর এ পর্যন্ত খাজরা ইউনিয়নের চেয়ারম্যান পদে ৪ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। মনোনয়নপত্র সংগ্রহকারীরা হলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক চেয়ারম্যান শাহ নেওয়াজ ডালিম, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অহিদুল ইসলাম মোল্যা, যুগ্ম সাধারণ সম্পাদক রমজান আলী মোড়ল ও কামাল হোসেন। তাদের মধ্যে বুধবার (৩ জুলাই) অহিদুল ইসলাম মোল্যা উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসারের কাছে তার মনোনয়নপত্র জমা দিয়েছেন। এসময় ইউনিয়ন আ’লীগের সিনিঃ সহ সভাপতি সাবেক চেয়ারম্যান রুহুল কুদ্দুছ, ৮নং ওয়ার্ড আ’লীগ সভাপতি আছাদুল ইসলাম, মঞ্জুরুল মোল্যা, আবু হানিফ সানা, আঃ করিম মোল্যা, অবঃ শিক্ষক ইলিয়াছ হোসেন, মেম্বর রবিউল ইসলাম, মেম্বর শিমুল হোসেন, বাবু রাম মন্ডল, জাহাঙ্গীর মোড়ল, কওছার ফকির, আমানত হোসেন, হারুনর রশিদ মোড়ল, রেজাউল সানা, রাব্বি, শাহাবুদ্দিন, আঃ ছালাম, সাবেক মেম্বার আনারুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।
অপরদিকে আশাশুনি সদর ইউনিয়নের ১, ২ ও ৩ নং ওয়ার্ডের মহিলা মেম্বর পদে নির্বাচনের জন্য ৫ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। তারা হলেন, শাহানারা খাতুন, ছালেহা পারভিন পান্না, রেহেনা খাতুন ও মোমেনা খাতুন। বৃহস্পতিবার (৪ জুলাই) মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে বাকী প্রার্থীবৃন্দ মনোনয়নপত্র জমা দেবেন বলে জানাগেছে।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন