সরকারী নির্দেশনা উপেক্ষা করে সাতক্ষীরা শহরের একটি কোচিং সেন্টারে পাঠদান চালুু রাখার অভিযোগে ভ্রাম্যমান আদালতের অভিযানে সিলগালা


মে ২ ২০২৩

Spread the love

নিজস্ব প্রতিনিধি ঃ এসএসসি ও সমমানের পরীক্ষা চলাকাীন সময়ে সরকারীভাবে কোচিং সেন্টার বন্ধের কঠোর নির্দেশনা উপেক্ষা করে সাতক্ষীরা শহরের সরকারী কলেজ রোড এলাকায় “ওয়ান ওয়ে ” নামের একটি কোচিং সেন্টারে পাঠদান চালুু রাখার অভিযোগে ভ্রাম্যমান আদালতের অভিযানে সেটি সিলগালা করা হয়েছে। মঙ্গলবার দুপুরে সাতক্ষীরা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহনেওয়াজ তানভীর সেখানে অভিযান চালিয়ে উক্ত মেডিকেলে ভর্তির কোচিং সেন্টারটি সিলগালা করে দেন।
জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহনেওয়াজ তানভীর জানান, গোপন খবরের ভিত্তিতে দুপুরে শহরের সরকারী কলেজ রোড এলাকায় পুরাতন সাতক্ষীরা এলাকার আহমেদ তমালের মালিকানাধীন “ওয়ান ওয়ে” কোচিং সেন্টারে অভিযান চালানো হয়। এ সময় সেখানে গিয়ে দেখা যায়, এসএসসি ও সমমানের পরীক্ষা চলাকাীন সময়ে সরকারীভাবে কোচিং সেন্টার বন্ধের কঠোর নির্দেশনা থাকলেও উক্ত কোচিং সেন্টারে ২০ থেকে ২৫ জন শিক্ষার্থীকে পাঠদান দেয়া হচ্ছে। সরকারী নির্দেশনা উপেক্ষা করে উক্ত কোচিং সেন্টারটি চালু রেখে পাঠদানের অভিযোগে এ সময় সেটি সিলগালা করা হয়।
তিনি আরো জানান, প্রাথমিকভাবে তাদের সতর্ক করে সিলগালা করে দেয়া হয়েছে। ভবিষ্যতে তারা সরকারী নির্দেশনা উপেক্ষা করে যদি কোচিং সেন্টার চালু রাখে তাহলে তাদের অর্থদ্বন্ডসহ জেল জরিমানা করা হবে বলে সতর্ক করে দেয়া হয়েছে। এছাড়া শিক্ষার্থীদেরকে সরকারি নির্দেশনা মেনে এসএসসি পরীক্ষা চলাকালীন সময়ে যার যার বাড়িতে বসে লেখাপড়া করার জন্য পরামর্শ দেয়া হয়েছে।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন