ফ্লাইট বিলম্বের কারণে অনুশীলনে দেরীতে পৌঁছালেন নেইমার


নভেম্বর ১৫ ২০২২

প্যারিস থেকে তুরিনে যাবার ফ্লাইটের সময়সূচী বিলম্বের কারনে ব্রাজিলের বিশ্বকাপ দলের অনুশীলনে দেরীতে পৌঁছেছেন নেইমার ও মারকুইনহোস। দোহার উদ্দেশ্যে রওনা হবার আগে তুরিনের পাঁচদিনের অনুশীলন ক্যাম্প করছে ব্রাজিল।
দলের ২৬ জন সদস্যের সোমবার সকালে জুভেন্টাসের ট্রেনিং সেন্টারে রিপোর্ট করার কথা থাকলেও নেইমার ও মারকুইনহোস পিএসজি থেকে দলে যোগ দিতে দেরী করেন। যান্ত্রিক ত্রুটির কারনে তাদের ফ্লাইট বিলম্বিত হওয়ায় এই দেরী হয়েছে বলে পরবর্তীতে জানা গেছে।
এই দুজন দুপুরে এসে দলের সাথে যোগ দেন। গত এক সপ্তাহ ধরে যে খেলোয়াড়রা ক্লাবের হয়ে মাঠে নামেননি এমন ১৪ জন খেলোয়াড় নিয়ে হালকা অনুশীলন করেছেন কোচ তিতে। মাঠের সেশনের শেষে জিমে অন্যদের সাথে যোগ নেইমার ও মারকুইনহোস।
ব্রাজিলের টেকনিক্যাল স্টাফ সূত্রে জানা গেছে তুরিনে প্রথম দুইদিন খেলোয়াড়দের শারিরীক পরিস্থিতি পর্যালোচনা করা হবে। এরপর ধীরে ধীরে তাদের অনুশীলনের মাত্রা বাড়ানো হবে। আগামীকাল পূর্ণাঙ্গ অনুশীলন শুরু করার কথা রয়েছে।
আগামী ২৪ নভেম্বর সার্বিয়ার বিপক্ষে ব্রাজিল তাদের বিশ^কাপ যাত্রা শুরু করবে। গ্রুপ পর্বের বাকি দুই ম্যাচে সেলেসাওদের প্রতিপক্ষ সুইজারল্যান্ড ও ক্যামেরুন।

তুরিন, ১৫ নভেম্বর ২০২২ (বাসস)

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন