পিকআপ ও ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত-১ ও আহত-১


নভেম্বর ১৯ ২০২২

বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে সাতক্ষীরা- আশাশুনি সড়কের ভালুকা-চাঁদপুর নামকস্থানে পিকআপ ও ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ভ্যানযাত্রী নিহত ও ভ্যানচালক আহত হয়েছেন। বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার দিকে এ ঘটনা ঘটে। আহত ভ্যানচালককে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আটক করা হয়েছে পিকআপ চালক ও সহকারিকে।

নিহত ব্যক্তির নাম আলাউদ্দীন সরদার। তিনি আশাশুনির কুল্যা গ্রামের বাসিন্দা। গুরুতর আহত ভ্যানচালক হারুন-অর-রশিদ সদর উপজেলার জোড়দিয়া গ্রামের বাসিন্দা।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু জেহাদ ফকরুল আলম খাঁন জানান, আলাউদ্দীন সরদার রাতে ভ্যানে করে ভালুকা-চাঁদপুর থেকে তার বাড়ি কুল্যা গ্রামে ফিরছিলেন। কলেজ মোড়ে পৌছালে আশাশুনি থেকে ছেড়ে আসা সাতক্ষীরাগামী একটি মুরগিবাহী পিকআপ মুখোমুখি ধাক্কা দিলে ভ্যানটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ভ্যানযাত্রী আলাউদ্দীন সরদার ঘটনাস্থলে মারা যান। গুরুতর আহত হন ভ্যানচালক হারুন-অর-রশিদ। স্থানীয়রা হারুন-অর-রশিদকে উদ্ধার করে চিকিৎসার জন্য সদর হাসপাতালে প্রেরণ করেন।

সদর থানার এসআই নকিব হোসেন জানান, খবর পেয়ে আমি ঘটনাস্থলে পৌছে মরদেহ উদ্ধার করি এবং দূর্ঘটনায় পড়া পিকআপ চালক ও সহকারিকে আটক করে থানায় আনি। এঘটনায় আসামীদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান এসআই নকিব।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন