বেনাপোল বন্দর হ্যান্ডেলিং শ্রমিক ইউনিয়নের ইফতার মাহফিল।


মে ৩ ২০২২

  • স্টাফ রিপোর্টারঃ–   

বেনাপোল স্থলবন্দরে ২টি হ্যান্ডেলিং শ্রমিক ইউনিয়নের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে বেনাপোল স্থলবন্দর ৩ নম্বর গেটের সামনে ২৮ রমজান উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বেনাপোল স্থল বন্দর হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন ৯২৫ সভাপতি মো: রাজু আহমেদ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৮৫যশোর-১ শার্শা আসনের এমপি শেখ আফিল উদ্দিন। শেখ আফিল উদ্দিন এমপি বলেন,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া প্রতিষ্ঠান বেনাপোল স্থলবন্দরকে কেউ ধ্বংস করতে আসলে তারা নিজেরাই আস্তাকুড়ে নিক্ষিপ্ত হবে। এই বন্দরের প্রতি মহান আল্লার অশেষ রহমত রয়েছে।

এখানে হাজার হাজার শ্রমিক কায়িক পরিশ্রম করে নিজেদের ভাগ্য পরিবর্তনের পাশাপাশি দেশের আর্থিক অবকাঠামোগত উন্নয়নে বীরের মতো সহযোগিতা করছে। তাই গুটি কয়েক সন্ত্রাসীচক্র যতই বৃষ্টির মতো বোমা বর্ষণ করুক না কেন,এই বন্দরের শ্রমিকদের বিতাড়িত করতে পারবে না। তার আগেই চক্রান্তকারিসহ সন্ত্রাসীরা নিজেরাই আস্তাকুড়ে বিলীন হয়ে যাবে।

তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ একটি সুসংগঠিত শান্তির দল। এ দলের নেতা-কর্মীরা কখনও সন্ত্রাসী কর্মকাণ্ড করেনা এবং কাউকে সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনার জন্য লালনও করেনা। কিন্তু, ওরা আওয়ামী লীগের নেতা বলে দাবি করে আবার সকল ধরণের ঘৃণিত সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করে। তাই, যারা বোমাবাজিসহ ঘৃণিত অপরাধমূলক কর্মকান্ড করে তারা সন্ত্রাসী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সালেহ আহমদ মিন্টু,যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, দৈনিক স্পন্দন পত্রিকার নির্বাহী সম্পাদক ও আফিল গ্রুপের পরিচালক মাহবুব আলম লাবলু,পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এনামুল হক মুকুল,শার্শা উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ওয়াহিদুজ্জামান। উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য অহিদুজ্জামান অহিদ,সাধারণ সম্পাদক সোহরাব হোসেন,শার্শা উপজেলা কৃষক লীগের আহ্বায়ক আয়নাল হক, বেনাপোল পৌর আওয়ামী লীগের যশোর জেলা যুব মহিলালীগের সাধারণ সম্পাদক সালমা আলম, শার্শা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুর রহিম সরদার, সাধারণ সম্পাদক ইকবল হোসেন রাসেল।শার্শা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির উদ্দিন তোতা,গোগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তবিবুর রহমান তবি ও বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন