তালায় মাহফিলকে কেন্দ্র করে ভিত্তিহীন সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন


এপ্রিল ১ ২০২২

তালা প্রতিনিধি ॥
সাতক্ষীরা তালায় মাহফিলকে কেন্দ্র করে ভিত্তিহীন ও বানোয়াট সংবাদ অনলাইন পোর্টালে প্রকাশের প্রতিবাদে এক সংবাদ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (০১ এপ্রিল) সকালে তালা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জিয়ালানলতা গ্রামের মৃত মোসলেম গাজীর ছেলে খেজুরবুনিয়া বাজার জামে মসজিদের ইমাম আব্দুল মাজেদ।
তিনি তার লিখিত বক্তব্যে বলেন, গত মঙ্গলবার (২৯ মার্চ) তালার আটারই গ্রামে জান্নাতুল ফেরদৌস ফুরকানিয়া মাদ্রাসা ও আদর্শ যুব কমিটি কর্তৃক আয়োজিত ৬ষ্ঠ বার্ষিক ওয়াজ মাহফিলের আয়োজন করা হয়। কিন্তু মাহফিলের ব্যবস্থাপনা নিয়ে অসন্তোষ প্রকাশ করে তালা সদর ইউপি চেয়ারম্যান সরদার জাকির হোসেন রাগান্তিত হয়ে মঞ্চ থেকে নেমে চলে আসে। এরপর সরদার জাকির হোসেনের সাথে আমার বা মাহফিল কমিটির কারো কোন বিষয়ে তর্ক-বিতর্কের ঘটনা ঘটেনি। কিন্তু কে বা কারা উদ্দেশ্য প্রণোদিত হয়ে সাংবাদিকদের ভুল তথ্য পরিবেশন করে পত্র-পত্রিকায় নিউজ করিয়েছে। এমনকি কোন সাংবাদিক আমার কাছ থেকে কোন ধরণের বক্তব্য না নিয়েই মনগড়া সংবাদ পরিবেশন করেছেন। যেটি আদৌও সত্য নয়, মিথ্যা ভিত্তিহীন ও বানোয়াট। আমি একজন নিরীহ ধর্মপ্রাণ মানুষ। আমাকে জড়িয়ে এমন সংবাদ পরিবেশন করায় আমি খুবই বিব্রত। তাই আমি এই সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এসময় তিনি উপস্থিত সাংবাদিকদের সত্য ঘটনা তুলে ধরার আহবান জানান।
এ বিষয়ে তালা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরদার জাকির হোসেন জানান, উক্ত মাহফিলের প্রধান অতিথি ছিলাম আমি। কিন্তু ব্যবস্থাপনা নিয়ে অসন্তোষ প্রকাশ করে মাহফিল থেকে আমি চলে আসি। পরে ফেসবুকে দেখলাম আমাকে জড়িয়ে অনলাইন পোর্টালে মনগড়া সংবাদ প্রকাশ করা হয়েছে। আমি এর তীব্র প্রতিবাদ জানাই।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন