তালায় নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবস পালন


মার্চ ১৭ ২০২২

তালায় নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবস পালন
    
             

সেলিম হায়দার: তালা অফিস ॥
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে সাতক্ষীরা তালায় নানা ধরণের কর্মসূচি পালন করা হয়েছে।
দিবসটি উপলক্ষে তালা উপজেলা প্রশাসনের উদ্যোগে বৃহস্পতিবার (১৭ মার্চ) সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ,উপজেলা প্রশাসনসহ বিভিন্ন রাজনৈতিক দল ও শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষে পুষ্পমাল্য অর্পণ করা হয়।
কেক কাটার পর উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রশান্ত কুমার বিশ^াসের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ।
উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমুন নাহার ও সাংবাদিক মীর জাকির হোসেনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মুরশিদা পারভীন পাঁপড়ি। এসময় বক্তব্য রাখেন তালা উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ নূরুল ইসলাম, তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান, পাটকেলঘাটা থানা অফিসার ইনচার্জ (ওসি) কাঞ্চন রায়, অধ্যক্ষ এনামুল ইসলাম, অধ্যক্ষ মোঃ আব্দুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দীন জোয়ার্দ্দার, তালা প্রেসক্লাবের সভাপতি ও খলিলনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রণব ঘোষ বাবলু প্রমুখ।
আলোচনা শেষে উপজেলা পরিষদ চত্বরে বিকালে লাঠি খেলা, মসজিদ,মন্দির,গীর্জাসহ ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ মোনাজাত ও প্রার্থনা,হাসপাতাল ও এতিমখানায় উন্নতমানের খাবার পরিবেশন, শিক্ষা প্রতিষ্ঠান সমূহে নিজস্ব ভাবে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা, বঙ্গবন্ধুর উপরে তথ্যচিত্র প্রদর্শন ও সাংস্কৃতিক উৎসবের আয়োজন করা হয়।

তালায় যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবস পালন

সাতক্ষীরার তালায় যুবলীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার সকালে তালা উপজেলা আওয়ামী যুবলীগের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
বর্ণাঢ্য র‌্যালি শেষে তালা সদর ইউনিয়ন পরিষদ হলরুমে কেক কাটা হয়। তালা উপজেলা যুবলীগের সভাপতি সরদার জাকির হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা-১ এর সংসদ সদস্য অ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী নজরুল ইসলাম হিল্লোলের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ নূরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, উপজেলা ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মুরশিদা পারভীন পাপড়ি, তালা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন বিশ্বাস, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শফিউর রহমান ডানলাপসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন