এ্যাড. শাহ আলমের মুক্তি ও শাস্তির দাবিতে পাল্টাপাল্টি মানববন্ধন


মে ১৭ ২০২১


সংবাদদাতা: জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি শাহ আলমের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার এবং দ্রুত মুক্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
সাধারণ আইনজীবী বৃন্দের আয়োজনে সোমবার বেলা ১১টায় সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির শহীদ মিনার চত্ত্বরে অনুষ্ঠিত মানববন্ধনে সভাপতিত্ব করেন, জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এম. ইউনুছ আলী। সাবেক সাধারণ সম্পাদক তোজাম্মেল হোসেন তোজামের পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এ্যাড. ওসমান গণি, সাবেক অতিরিক্ত পিপি এ্যাড. আজহারুল ইসলাম, জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও অতিরিক্ত পিপি এ্যাড. ফাহিমুল হক কিসলু, অ্যাড, প্রবীর মুখাজী প্রমুখ।
অবিলম্বে শাহ আলমের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার এবং দ্রুত মুক্তির দাবি জানান বক্তারা।
এদিকে বেলা ১২টার দিকে শাহ আলমের শাস্তির দাবিতে আইনজীবী ভবনের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করে সাতক্ষীরা সম্মিলিত আইনজীবী ঐক্যজোট। এসময় জজকোর্টের পিপি এ্যাড. আব্দুল লতিফ, এ্যাড. এখলেছার আলী বাচ্চু, এ্যাড. শাহনেওয়াজ পারভীন মিলি, এ্যাড.নুরুল আমিন প্রমুখ উপস্থিত ছিলেন। এসময় তারা শাহ আলমকে দুর্নীতিগ্রস্থ উল্লেখ করে তার দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানান।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন