খাগড়াছড়ি বদলী গেলেও অন্যায়ের কাছে মাথানত করবো না


জানুয়ারি ১১ ২০২১

তালায় সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে নবাগত ইউএনও মোঃ তারিফ-উল-হাসান

নিজস্ব সংবাদদাতা. তালা: সাতক্ষীরা তালায় তালার সদ্য যোগদানকারী উপজেলা নির্বাহী অফিসার মোঃ তারিফ-উল-হাসান এর সাথে তালা সদর প্রেসক্লাবের সাংবাদিকদের মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে ।
রবিবার অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন তালা সদর প্রেসক্লাবের সভাপতি দৈনিক মানবজমিন ও আঞ্চলিক পত্রদুত পত্রিকার উপজেলা প্রতিনিধি মোঃ আব্দুল জব্বার, সহ-সভাপতি ও আনন্দ টিভির জেলা প্রতিনিধি হাসানুর রহমান (হাসান), তালা সদর প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও জাতীয় দৈনিক মানবকন্ঠ, আঞ্চলিক দৈনিক খুলনা, দৈনিক সাতনদী পত্রিকার প্রতিনিধি মোঃ আকবর হোসেন, সহ-সাধারণ সম্পাদক ও জাতীয় দৈনিক সমাচার দর্পন পত্রিকার জেলা প্রতিনিধি শেখ মনিরুজ্জামান, সাংগঠনিক সম্পাদক এশিয়া টিভি ও দৈনিক খুলনাঞ্চল পত্রিকার প্রতিনিধি ইলিয়াস হোসেন, দৈনিক গড়ব বাংলাদেশ পত্রিকার জেলা প্রতিনিধি প্রভাষক নাজমুল ইসলাম মাহী, আনন্দ টিভির ক্যামেরাম্যান আব্দুর রউফ, সদর প্রেসক্লাবের সদস্য মোঃ ইউনুছ আলী, মোঃ মনিরুজ্জামান শুভ প্রমুখ ।
মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ তারিফ-উল-হাসান বলেন, আমি তালা বাসির জন্য নিঃস্বার্থ ভাবে কাজ করতে চাই, দূনীতিমুক্ত, মাদকমুক্ত , সন্ত্রাস মুক্ত দেশ গড়তে চাই। সবাইকে সাথে নিয়ে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রেখে তালা উপজেলাকে মডেল তালা গড়তে চাই । যে কোন মুল্যে সরকারের উন্নয়নকে তরান্বিত করতে চাই । সেই জন্য যতই প্রতিবন্ধকতা আসুক না কেন, তালার জনগনকে সাথে নিয়ে সামনের দিকে এগিয়ে যাব ইনশাল্লাহ । এতে যদি আমার খাগড়াছড়ি বদলীও যেতে হয় তবুও অন্যায়ের কাছে মাথানত করবো না ইনশাল্লাহ ।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন