মনিরামপুরে ইজিবাইক হারানো হানুফাকে আর্থিক সহায়তা প্রদান


নভেম্বর ১২ ২০২০


মণিরামপুর (যশোর) প্রতিনিধি: কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপ-কমিটির সাবেক নির্বাহী সদস্য ও যশোরের সিটি প্লাজার চেয়ারম্যান এস এম ইয়াকুব আলী মণিরামপুরে ইজিবাইক চুরি হওয়া হানুফাকে আর্থিক সহায়তা প্রদান করেছেন। হানুফা উপজেলার আগরহাটি গ্রামের মৃত লুৎফর বিশ্বাসের ছেলে। মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য এটা আবারও প্রমানিত হল, এস এম ইয়াকুব আলী বারংবার এটা প্রমানিত করে চলেছেন, যখনই কেউ তার অসহাত্বের কথা বলে তিনি তার সহযোগিতায় হাত বাড়িয়ে দেন। মণিরামপুর উপজেলার বিভিন্ন অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন এস এম ইয়াকুব আলী।
তারই অংশ হিসেবে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের চিকিৎসক মেহেদী হাসানের সহযোগিতায় বুধবার বিকেলে আগরহাটি গ্রামে এস এম ইয়াকুব আলীর পক্ষে হানুফার হাতে আর্থিক সহায়তান প্রদান করেন তার পিতা আলহাজ্ব জবেদ আলী সরদার। হানুফা আর্থিক সহায়তা পেয়ে আবেগাপ্লুত হয়ে বলেন, আমি ও আমার পরিবার তার জন্য দোয়া করি আমার এই দুঃসময়ে আর্থিক ভাবে সহযোগীতা করায় এস এম ইয়াকুব আলীকে ধন্যবাদ জানাই।
আর্থিক সহায়তা প্রদানকালে উপস্থিত ছিলেন পল্লী চিকিৎসক মোশাররফ হোসেন, মওদুদ আহমদ (বাবু), নাজমুল ইসলাম টুটুল, কামরুল ইসলাম প্রমুখ।
প্রসঙ্গত: সম্প্রতি উপজেলার আগরহাটি গ্রামের হানুফার বেঁচে থাকার একমাত্র আয়ের উৎস ইজিবাইক গাড়ীটি চুরি হওয়ায় সে মানবেতর জীবন যাপন করছে। দরিদ্র পরিবারে সংসার চালাতে হিমশিম খাচ্ছে। এর মধ্যেই যশোরের সিটি প্লাজার চেয়ারম্যান এস এম ইয়াকুব আলী আর্থিক সহায়তা দিয়ে তাদের পাশে দাঁিড়য়েছেন।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন