সদর উপজেলায় করোনা ভাইরাস প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে স্বাস্থ সুরক্ষা সামগ্রী বিতরণ


জুন ৪ ২০২০


নিজস্ব প্রতিনিধি ঃ করোনা ভাইরাস বিস্তার রোধকল্পে প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে স্বাস্থ সুরক্ষা সামগ্রী ও ত্রাণকার্য নগদ অর্থ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (০৪ জুন) বেলা সাড়ে ১২টায় সদর উপজেলা ডিজিটাল কর্ণারে সদর উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদর উপজেলা চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবু। প্রধান অতিথি হিসেবে নগদ অর্থ বিতরণ করেন বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় এবং পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাতক্ষীরা ০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. ইয়ারুল হক, সদর উপজেলা প্রকৌশলী মো. সফিউল আজম, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এস এম মারুফ তানভীর হুসাইন সুজন, মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ নাসেরুল হক, পৌর আওয়ামী লীগ নেতা খন্দকার আরিফ হাসান প্রিন্স ও জিয়াউর বিন সেলিম যাদু প্রমুখ।
করোনা ভাইরাস বিস্তার রোধকল্পে প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে স্বাস্থ সুরক্ষা সামগ্রী ও ত্রাণকার্য নগদ অর্থ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়। সদর উপজেলার ১ হাজার মানুষকে ৫শত টাকা হারে ৫ লক্ষ টাকা বিতরণ করা হবে। এসময় সদর উপজেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন