সাবেক এমপি কাজী আলাউদ্দীনের পক্ষ থেকে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ


মে ৪ ২০২০

স্টাফ রিপোটার ঃ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য ও সাতক্ষীরা-৪ আসনের সাবেক সংসদ সদস্য কাজী আলাউদ্দীনের পক্ষ থেকে করোনো পরিস্থিতি মোকাবেলায় কর্মহীন হয়ে পড়া অসহায় হত-দরিদ্র ৩ হাজার ৬০০ পরিবারের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। সাতক্ষীরার কালিগঞ্জ ও শ্যামনগর উপজেলা বিএনপি ও তার অঙ্গসংগঠনের সহযোগিতায় সোমবার সকালে দুটি উপজেলায় উক্ত খাদ্য সামগ্রী বিতরন করেন, প্রধান অতিথি জেলা যুবদল সভাপতি আবু জাহিদ ডাবলু।
এ সময় সেখানে উপস্থিত ছিলেন, জেলা যুবদলের সাধারন সম্পাদক হাফিজুর রহমান মুকুল, শ্যামনগর উপজেলা বিএনপির সহ-সভাপতি চেয়ারম্যান মাসুদুল আলম, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সোলাইমান কবির, কালিগঞ্জ উপজেলা বিএনপির সহ-সভাপতি চেয়ারম্যান ইবাদুল ইসলাম, কালিগঞ্জ উপজেলা যুবদলের সাবেক সভাপতি ডাঃ শফিকুল ইসলাম, বিএনপি নেতা রেজোয়ান ফেরদৌস রনি, যুবনেতা হাসান শাহারিয়ার রিপন, সুমন রহমান প্রমুখ। প্রথম পর্বে ১৫ লাখ টাকা ব্যয়ে ৩ হাজার ৬০০ পরিবারের মাঝে উক্ত খাদ্যসামগ্রী বিতরন করা হয়েছে। পরবর্তীতে পর্যায়ক্রমে এই খাদ্য সামগ্রী বিতরন করা হবে বলে জানান বিএনপি নেতারা।
এ সময় তারা করোনো পরিস্থিতি মোকাবেলায় সকলকে সামাজিক দূরত্ব বজায় রেখে সচেতন থাকার এবং নিজ নিজ বাড়িতে অবস্থানের আহবান জানান।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন