1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
৭ কার্তিক, ১৪৩১
Latest Posts

বাড়ি বাড়ি গিয়ে স্বাস্থ্যসেবা দিচ্ছেন এনজিএফ এর ডাঃ শফিকুল

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : শুক্রবার, ১৭ এপ্রিল, ২০২০
  • ২৭৩ সংবাদটি পড়া হয়েছে


  করোনা ভাইরাসে (কোভিড-১৯) আতংঙ্কিত না হয়ে সচেতন হোন স্লোগানকে সামনে রেখে সারা বিশ্বের ন্যায় বাংলাদেশ যখন মহামারী ঘোষণা করেছেন তখন সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় প্রশাসন সহ বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠন সাধারণ মানুষের সচেতন করার চেষ্টা করছে।
 তারই ধারাবাহিকতায় শ্যামনগর উপজেলায় এনজিএফ এর প্রসপারিটি প্রকল্পের মাধ্যমে তার নিজ অবস্থান থেকে নিরলাস ভাবে সেবা দিয়ে যাচ্ছেন সাধারণ মানুষের।
কথা হয় তার একজন রুগীর সাথে তিনি বলেন,এনজিএফ ডাঃ শফিকুল আসলে একজন মানবিক লোক। তাকে ফোন করার মাত্র ছুটে চলে আসেন আমার মতো রুগীদের কাছে,সেবা প্রদান করার জন্য। তাছাড়া সরকারের প্রদত্ত আইন গুলো মেনে চলার জন্য তিনি সাধারণ মানুষদের উৎসাহিত করছেন।
 এমনকি যারা গরীব অসহায় তাদেরকে তিনি ফ্রি চিকিৎসা সেবা, ঔষধ প্রদান করা সহ তার সাধ্যমত করোনা ভাইরাস প্রতিরোধে তিনি সাবান ও মাস্ক বিতরণসহ বিভিন্ন গ্রামে স্প্রে চলমান রেখেছেন।তিনি জানান, করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত মানুষের সঠিক পরামর্শ ও সরকারী নিদের্শনা অনুযায়ী মানুষের চিকিৎসা সেবাই নিবেদিত আছি।অসুস্থ মানুষ কেও ফোন করলে তার বাড়িতে পৌছে যাচ্ছি। করোনা ভাইরাসে আতঙ্কিত মানুষের সঠিক দিক নির্দেশনা, সরকারী স্বাস্থ্য সেবা সমূহ কি, কিভাবে মানুষ নিতে পারবে, সাধারণ জ্বর, সর্দি, কাশিতে আতঙ্কিত না হয়ে পরমর্শ সহ বিনামূল্যে ঔষধ সরবরাহ করছি। তিনি সবার কাছে আশীবাদ প্রার্থী। সবাই তার জন্য আশীর্বাদ করবেন। তিনি যেন এই ভাবে সুস্থ থেকে মানুষের সেবা করতে পারেন।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd