জেলা প্রশাসককে ম্যাসেজ দিলেই বাড়ি পৌঁছে যাচ্ছে প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা


এপ্রিল ১১ ২০২০

Spread the love

সাতক্ষীরা: সাতক্ষীরার জেলা প্রশাসক এসএম মোস্তফা কামালের মোবাইল ফোনে ম্যাসেজ দিলেই বাড়ি পৌঁেছ যাচ্ছে প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা।
জেলা প্রশাসক সহ জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ বাড়ি বাড়ি গিয়ে এই ত্রাণ সহায়তা পৌঁছে দিচ্ছেন। করোনো পরিস্থিতিতে কাজ করতে না পেরে অসহায় হয়ে পড়া পরিবারসহ মধ্যবিত্ত শ্রেণীর মানুষ যারা কারও কাছে সাহায্য চাইতে পারছেন না, মোবাইলের এসএমএস এর মাধ্যমে তাদের তথ্য সংগ্রহ করে বাড়ি বাড়ি পাঠানো হচ্ছে এই ত্রাণ সহায়তা। সাতক্ষীরায় বাড়ি বাড়ি ত্রাণ সহায়তা পৌঁছে দেওয়ার কাজে এবার যুক্ত হয়েছে আরও ছয়টি মোটরসাইকেল।
শনিবার (১১ এপ্রিল) রাতে ছয়টি মোটরসাইকেল যোগে শহরের পলাশপোল, কাটিয়া, মধুমোল্লার ডাঙ্গী, কুখরালী, পুরাতন সাতক্ষীরাসহ বিভিন্ন এলাকায় এসএমএস করে খাদ্য সহায়তা চাওয়া পরিবারগুলোর বাড়ি বাড়ি গিয়ে জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা পৌঁছে দেওয়া হয়। এদিকে, করোনো পরিস্থিতি মোকাবেলায় অসহায় হয়ে পড়া জেলার সাড়ে ৪২ হাজার পরিবারে মাঝে ইতোমধ্যে উপজেলা পরিষদ, পৌরসভা ও ইউনিয়ন পরিষদের মাধ্যমে প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা পৌঁছে দেওয়া হয়েছে। ত্রাণ সহায়তার জন্য উপজেলা পরিষদ ও পৌরসভার অনুকূলে আরও ১৭৫ মেট্রিক টন চাল বরাদ্দ দেওয়া হয়েছে।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন