করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সাতক্ষীরা পৌরসভার কর্মহীন ও অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ এর উদ্বোধন


এপ্রিল ২ ২০২০

Spread the love


নিজস্ব প্রতিনিধি ঃ করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ প্রতিরোধে সাতক্ষীরা পৌরসভার কর্মহীন ও অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (০২ এপ্রিল) বিকাল সাড়ে ৪টায় পৌরসভা চত্বরে প্রধান অতিথি হিসেবে পৌরসভার ১২ জন কাউন্সিলরদের মাধ্যমে বিতরনের লক্ষ্যে আনুষ্ঠানিক উদ্বোধন করেন সাতক্ষীরা পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি।
সরকারি বরাদ্ধকৃত ৩৭ মেঃ টন চাল, সরকারি বরাদ্ধকৃক ১ লক্ষ ৭০ হাজার টাকা ও সাতক্ষীরা পৌরসভার নিজস্ব বরাদ্ধ ৭ লক্ষ ৫৪ হাজার টাকা করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ প্রতিরোধে সাতক্ষীরা পৌরসভার কর্মহীন ও অসহায় মানুষের মাঝে ০৯টি ওয়ার্ডে ৮ হাজার পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হবে প্রতিটি পরিবারকে ৫ কেজি চাাল, আলু ৩ কেজি, ডাল ১ কেজি ও হাত ধোয়ার জন্য ১টি করে সাবান দেওয়া হচ্ছে।
এসময় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র কাজী ফিরোজ হাসান, ফারহা দীবা খান সাথী, মহিলা কাউন্সিলর জ্যোৎ¯œা আরা, অনিমা রাণী মন্ডল, সৈয়দ মাহমুদ পাপা, পৌর কাউন্সিলর শেখ শফিক উদ দৌলা সাগর, শেখ জাহাঙ্গীর হোসেন কালু, শাহিনুর রহমান শাহিন, মো. শফিকুল আলম বাবু, মো. শহিদুল ইসলাম, শেখ আব্দুস সেলিম, পৌরসভার সচিব মো. সাইফুল ইসলাম বিশ^াস, স্টোর কিপার মীর নাসের আলী শাহীন প্রমুখ। পৌরসভার ১২ জন কাউন্সিলর তাদের স্ব-স্ব ওয়ার্ডে ৫শ’ জন পরিবারকে এ খাদ্য সামগ্রী বিতরণ করবে। যা চাহিদার তুলনায় খুবই কম। এসময় পৌর কাউন্সিলরবৃন্দ বরাদ্ধ বাড়ানোর দাবী ঁজানিয়েছেন। এসময় পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন