র‌্যাব-৬, সিপিসি-১,কর্তৃক মোবাইলকোর্ট মাধ্যমে জারিমানা আদায়


মার্চ ২২ ২০২০

প্রেস বিজ্ঞপ্তি: র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন অন্যান্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি নিয়মিত মাদক দ্রব্য ও অন্যান্য অপরাধের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

১। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সবসময় বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে অত্যন্ত অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাবের সৃষ্টিকাল থেকে চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনী, অবৈধ অস্ত্র গোলাবাররুদ উদ্ধার, ছিনতাইকারী, অপহরণকারী ও প্রতারক গ্রেফতার এবং প্রত্মসম্পদ উদ্ধারসহ সাধারণ জনগণের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। এছাড়াও বিভিন্ন সময়ে সংগঠিত চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

২। এরই ধারাবাহিকতায়, ২১ মার্চ ২০২০ তারিখ আনুমানিক দুপুর ১২.৩০ ঘটিকা হতে ১৪.৩০ ঘটিকার সময় অতিঃ পুলিশ সুপার মোঃ মোতাহার হোসেন এর নেতৃত্বে র‌্যাব-৬, সাতক্ষীরা (সিপিসি-১) এর একটি আভিযানিকদল ও সাতক্ষীরা জেলার সদর উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আসাদুজ্জামানসহ সাতক্ষীরা জেলার সদর থানাধীন সুলতানপুর বাজারে পিয়াজের আড়তে যৌথভাবে মোবাইল কোর্ট অভিযান পরিচালনাকালে মোঃ আব্দুল গফফার এবং মোঃ লাল মিয়া এর পিয়াজের আড়তে নির্ধারিত দামের চেয়ে অতিরিক্ত দামে পিয়াজ বিক্রি করার অপরাধের জন্য আড়তের মালিক ১। মোঃ আব্দুল গফফার, পিতা-নাসির গাজী, সাং-হাটখোলা, থানা ও জেলা-সাতক্ষীরাকে ৫০,০০০/-(পঞ্চাশ হাজার) টাকা এবং ২। মোঃ লাল মিয়া, পিতাঃ জবেদ আলী, সাং-বাগান বাড়ি, থানা ও জেলাঃ সাতক্ষীরাকে ৫,০০০/-(পাঁচ হাজার) টাকা সহ মোট-৫৫,০০০/-(পঞ্চান্ন হাজার) টাকা জরিমানা করেন। অভিযুক্ত ব্যক্তিদ্বয় মোবাইল কোর্টের জারিমানার অর্থ তাৎক্ষনিকভাবে স্বেচ্ছায় পরিশোধ করেন। পরবর্তীতে সাতক্ষীরা জেলার সদর উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আসাদুজ্জামান জারিমানা আদায়কৃত সর্বমোট-৫৫,০০০/-(পঞ্চান্ন হাজার) টাকা সরকারি কোষাগারে জমা করেন। যাহার মোবাইল কোর্ট মামলা নং-১৪, ১৫/২০ তারিখ-২১/০৩/২০২০ ।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন