কলারোয়ায় চিকিৎসকদের সুরক্ষার জন্য পার্সোনাল প্রোটেক্টিভ ইকুইভমেন্ট (পিপিই) প্রদান করলেন সংসদ সদস্য অ্যাড.মুস্তফা লুৎফুল্লাহ


মার্চ ২৬ ২০২০

Spread the love

করোনা ভাইরাস প্রতিরোধে কলারোয়ায় চিকিৎসকদের সুরক্ষার জন্য পার্সোনাল প্রোটেক্টিভ ইকুইভমেন্ট (পিপিই) প্রদান করলেন সাতক্ষীরা-১ তালা-কলারোয়ার  সংসদ সদস্য অ্যাড.মুস্তফা লুৎফুল্লাহ। পিপিই এর মধ্যে রয়েছে-হ্যান্ড গ্লাভস, চশমা ও মাথা থেকে পা পর্যন্ত গাউন জাতীয় এপ্রোন।

বুধবার বিকেলে কলারোয়া হাসপাতালে উপস্থিত হয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচ এন্ড এফপিও) ডাক্তার জিয়াউর রহমানের কাছে ৭ সেট পিপিই সরঞ্জমাদী প্রদান করেন অ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ, এম.পি। একই সাথে কলারোয়া থানা পুলিশকেও ২ সেট পিপিই প্রদান করা হয়। এসময় সেখানে উপস্থিত ছিলেন-উপজেলা নির্বাহী অফিসার আরএম সেলিম শাহনেওয়াজ, থানার অফিসার ইনচার্জ আলহাজ্ব শেখ মুনীর-উল-গীয়াস, হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার শফিকুল ইসলাম, প্রধান সহকারী আবুল কালাম আজাদ প্রমুখ। এসময় অ্যাড.মুস্তফা লুৎফুল্লাহ, এম.পি বলেন-বিশ্বব্যাপী জীবন ঘাতক করোনা ভাইরাস প্রতিরোধ ও নিয়ন্ত্রণে বাংলাদেশ সরকার সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করেছে। ঘনঘন সাবান-পানি দিয়ে হাতধোয়া, মুখে মাস্ক ব্যবহার, জনসমাগম এড়িয়ে চলাসহ সার্বিক ভাবে সচেতন থাকলে করোনা ভাইরাস থেকে আমরা সুরক্ষিত থাকবো ইনশাআল্লাহ। আর যেকোন অসুস্থ রোগিদের যারা বিভিন্নভাবে সেবা প্রদান করেন সেই সকল চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী, পুলিশকে নিজেদেরও সুরক্ষিত থাকতে হবে। তবেই তারা অন্যদের সুরক্ষিত রাখার কাজে সহায়তা দিতে পারবেন। এজন্য কলারোয়া হাসাপাতালকে পিপিই প্রদান করা হলো। পরবর্তীতে আরো পিপিই, মাস্ক, গ্লাভসসহ অন্যান্য সরঞ্জামাদী প্রদান করা হবে বলে জানান কলারোয়া হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি অ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ, এম.পি।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন