করোনা প্রতিরোধে মানুষদের ঘরে রাখতে পুলিশ আরও কঠোর হচ্ছে: ৫‘শাতধিক দরিদ্র মানুষের বাড়ীতে খাবার পৌছে দেয়া হয়েছে- পুলিশ সুপার


মার্চ ৩০ ২০২০

নিজস্ব প্রতিনিধি: করোনা ভাইরাস প্রতিরোধে জেলা পুলিশ ও কমিউনিটি পুলিশিং ফোরাম সাতক্ষীরার উদ্যোগে এক বিশেষ জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার বেলা ১১ টায় সাতক্ষীরা পুলিশ সুপারের কার্যালয়ে কনফারেন্স রুমে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান (পিপিএমবার)। এসময় বিশেষ এ জরুরী সভায় বক্তব্য রাখেন, পদন্নিতপ্রাপ্ত পুলিশ সুপার সাতক্ষীরা অতিরিক্ত পুলিশ সুপার ইলতুৎমিশ, অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউর রহমার, সহকারী পুলিশ সুপার (ডিএসবি) সাইফুল ইসলাম, সাতক্ষীরা জেলা পুলিশিং ফোরামের সভাপতি ডা. আবুল কালাম বাবলা, পৌরসভার মেয়র তাজকিন আহমেদ চিশতি, সরকারী কলেজের উপাধাক্ষ্য আমানুল্লাহ হাদী, সাংবাদিক মোজাফ্ফর রহমান, পৌর কাউন্সিলর কাজী ফিরোজ হাসান, পৌর কাউন্সিলর জোসনা আরা, সমাজ সেবক আনিছ খান বকুল, এ্যাড. সবুজ, এ্যাড. শ্যামল ঘোষাল, বিশিষ্ট ব্যবসায়ী রাজ্যেশ^র দাশ।
সভায় সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান করোনা ভাইরাস প্রতিরোধে পুলিশের পাশাপাশি কমিউনিটি পুলিশিং ফোরামের কার্যক্রমকে গতিশীল করার উপর গুরুত্ব আরোপ করেন। সরকারের নির্দেশনা মেনে সাধারন মানুষ যাতে নিজ বাড়ীতে থাকে সে জন্য সতর্কমূলক কর্মকান্ড পরিচালনা করার জন্য সংশ্লিষ্টদের নির্দেশনা দেন। মানুষদের ঘরে রাখতে পুলিশ আরও কঠোর হবে উল্লেখ করে পুলিশ সুপার বলেন, আজ থেকে কোন বিশেষ কারন ছাড়া অহেতুক কোন মানুষ রাস্তায় ঘোরাফেরা করলে তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়া হবে। তিনি বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে সবাইকে এক যোগে কাজ করতে হবে। সতর্ক ও সচেতনার কোন বিকল্প নেই উল্লেখ করে পুলিশসুপার মোস্তাফিজুর রহমান বলেন, দরিদ্র মানুষদের বাড়ীতে বাড়ীতে খাবার পৌছে দিতে সরকারের বিভিন্ন সংস্থা কাজ করে যাচ্ছে। তিনি জানান, সাতক্ষীরা জেলা পুলিশ ও জেলা পুলিশিং ফোরামের উদ্যোগে মানবিক সহায়তার অংশ হিসেবে জেলার দুস্থ্য কর্মহীন পাঁচ শতাধিক পরিবারের কাছে চাউল, ডাল, তেল, আলুসহ অন্যান্য খাদ্য সামগ্রী পৌছে দেয়ার কাজ শুরু হয়েছে। পর্যায়ক্রমে আরও বাড়ানো হবে।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন