সাতক্ষীরায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে


জানুয়ারি ৩ ২০২০

Spread the love

বৃহস্পতিবার (২ জানুয়ারি) সকালে জেলা প্রশাসন ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজনে শহীদ আব্দুর রাজ্জাক পার্কস্থ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তাবক অর্পণের পর বেলুন ও ফেস্টুন উড়িয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচির শুভ সূচনা করেন সাতক্ষীরা জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল।

পরে সেখান থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে গিয়ে শেষ হয়।

এরপর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবু সাঈদের সভাপতিত্বে সদর উপজেলা মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সরকারের উপপরিচালক হুসাইন শওকত, সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী, সহকারী পুলিশ সুপার সাইফুল ইসলাম, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক শেখ মো. হাসেম আলী, জেলা শিক্ষা অফিসার আব্দুল্লাহ আল মামুন, প্রাথমিক শিক্ষা অফিসার রুহুল আমিন প্রমুখ।

সভায় জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল বলেন, বর্তমান সরকার মাদককে মানবতা ও আইনের শাসন প্রতিষ্ঠা এবং শান্তি, উন্নয়ন ও অগ্রগতির অন্যতম অন্তরায় হিসেবে চিহ্নিত করে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছে। এজন্য সকলকে সচেতন হতে হবে। মাদকের ভয়াবহ আগ্রাসন রোধ করতে না পারলে যুব সমাজ ধ্বংস মুখে পতিত হবে। উন্নত ও সমৃদ্ধি বাংলাদেশ গড়ে তুলতে মাদকাসক্তি মুক্ত সমাজ গড়ে তোলার বিকল্প নেই।

পরে অতিথিবৃন্দ মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন