ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক সভাপতি ও ঝাউডাঙ্গা শিবিরের ইয়াং মুসলিম জেনারেশনের প্রতিষ্টাতা ও আল হেরা মডেল একাডেমির পরিচালক জামাত শিবির ও আওয়ামীলীগ নেতাদের নিয়ে ভুড়িভোজ করলেন ঝাউডাঙ্গায়


জানুয়ারি ১৫ ২০২০

Spread the love

নিজস্ব প্রতিনিধি:ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক সভাপতি ও ঝাউডাঙ্গা শিবিরের ইয়াং মুসলিম জেনারেশনের প্রতিষ্টাতা ও আল হেরা মডেল একাডেমির পরিচালক জামাত শিবির ও আওয়ামীলীগ নেতাদের নিয়ে ভুড়িভোজ করলেন। বুধবার দুপুরে ঝাউডাঙ্গা বাজারের আল হেলা মডেল একাডেমির হলরুমে অনুষ্টিত হয় এ জমকালো অনুষ্টান।
একটি দায়িত্বশীল সুত্র সদর উপজেলার পাথরঘাটা গ্রামের আকছেদ আলীর ছেলে আনিছুর রহমান ঢাকা বিশ্ববিদ্যালয়ের সভাপতি ছিলেন। পড়াশুনা শেষ করে যোগদেন জামাতের। জামাতের অর্থ যোগানদাতা আনিছুর লটারিতে পাড়ি জমান আমেরিকায়। মাঝে মধ্যে দেশে এসে জামাতকে সংগঠিত করতে থাকে। সদরের ঝাউডাঙ্গা বাজারে জামাত শিবিরের নেতাকর্মীদের নিয়ে গড়ে তোলে ইয়াং মুসলিম জেনারেসন নামে একটি সংগঠন। ওই সংগঠনের নেতৃত্বে ২০১৩ সালে এলাকায় চলে হামলা। কাটা হয় হাজার হাজার গাছ। পুড়িয়ে দেওয়া হয় ঘর বাড়ি। আনিছুরের নিজস্ব ভবনে আল হেরা মডেল একাডেমি নামে একটি শিক্ষা প্রতিষ্টান গড়ে তোলা হয়। ২০১৩সালে জামাতের শীর্ষ নেতা ১৮ মামলার আসামি মাও; আহম্মদ আলির নেতৃত্বে চলে জেলাজুড়ে জামাত শিবিরের তান্ডপ।জামাত শিবিরের মিছিল মিটিংএ টাকা যোগাতেন আনিছুর। আল হেরা মডেল একাডেমিতে কোন প্রকার অন্যকোন সম্প্রদায়ের ছেলে মেয়ে ভর্তি নেওয়া হতো না।
আনিছুর বাড়িতে এসে গোপনে দিন পার করতেন। এবার বাড়িতে এসে তিনি আওয়ামীলীগের সিল লাগানোর কৌশল নিয়েছেন। তিনি আল হেরা মডেল একাডিমে জামাত শিবির মুক্ত করতে মাঠে নামে। কিছু লোকজনকে কাছে নিয়ে কমিটি গঠনরে জন্য বুধবার দুপুরে স্কুল ভবনে ভুড়িভোজের আয়োজন করেন। অংশ নেন আওয়ামীলীগ,বিএনপি ও নাশকতা মামলার আসামিরা।
ভুড়িভোজে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও ৫টি নাশকতা মামলার আসামি রফিকুল ইসলাম,জামাতের রেকান অধ্যক্ষ আব্দুর রহিম,বিএনপি নেতা মজুন,আব্দুল হাই,৫টি নাশকতা মামলার আসমি আকছেদ আলি, ৪টি নাশকতা ,মামলার আসামি আমিনুল ইসলামসহ জামাত শিবিরের নেতাকর্মীরা।
ইউনিয়ান আওয়ামীলীগের সভাপতি রোমজান আলি বলেন এখন সে আল হেরা মডেল একাডেমির নাম পরিবর্তন করবে। আওয়ামীলীগ নেতা আনিছ উদ্দিন দাওয়াত দিয়ে ছিলেন।তিনি ছাড়াও আওয়ামীলীগ নেতা ঝাউডাঙ্গা ডিগ্রী কলেজের প্রভাষক হাছান মাহমুদ রানা,আওয়ামীলীগ নেতা অমর নাথসহ কয়েক জন আওয়ামীলীগ নেতা উপস্থিত ছিলেন।
০১৯৭৯১২০১৯৫নং মুঠোফোনে আনিছুর রহমানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন আগে শিবিরের রাজনিতির সঙ্গে জড়িত ছিলেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিবিরির সভাপতি ছিলেন ছাত্র জীবনে। বর্তমানে তিনি আমেরিকায় থাকেন। কোন রাজনিতি করেন না। আল হেরা মডেল একাডেমিকে জামাতমুক্ত করে নতুন করে কমিটি গঠন করা হবে। ইয়াং মুসলিম জেনারেশন আমার মতের বাইরে থাকায় বর্তমানে ওই সংগঠনের সঙ্গে যুক্ত নেই। মানুষ তো পরিবর্তনশীল।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন