সুস্থতার দিকে শান্তি ইসলাম : সাতক্ষীরাবাসীর প্রতি নজরুল ইসলাম পরিবারের কৃতজ্ঞতা প্রকাশ


ডিসেম্বর ২৮ ২০১৯

Spread the love


প্রেস বিজ্ঞপ্তি: সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. নজরুল ইসলামের স্ত্রী সালেহা ইসলাম শান্তির হার্টে রিং পরানোর পর তার শারীরিক অবস্থার দ্রুত উন্নতি হচ্ছে। শান্তি ইসলামের অসুস্থতার সংবাদ পেয়ে যারা সাতক্ষীরায়, খুলনায় ও ঢাকায় বারবার হাসপাতালে তাকে দেখার জন্য এবং পরিবারের সদস্যদের সমবেদনা জানানোর জন্য ছুটে গিয়েছেন, মসজিদ-মন্দির ও গির্জায় সুস্থতার জন্য দোয়া/প্রার্থনা করেছেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে এবং ফোনে সার্বক্ষণিক খোঁজ-খবর নিয়েছেন এবং উৎকণ্ঠা প্রকাশ করেছেন তাদের সকলের প্রতি নজরুল ইসলাম পরিবার গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেছে।
এবিষয়ে পরিবারের পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে মো. নজরুল ইসলাম বলেন, মহান আল্লাহর অসীম কৃপায় ও সাতক্ষীরার সর্বসাধারণের দোয়ায় চিকিৎসকদের আন্তরিকতায় আমার স্ত্রী সালেহা ইসলাম শান্তির হার্টে সফলভাবে রিং পরানো হয়েছে এবং তিনি বর্তমানে সুস্থতার দিকে। সাতক্ষীরা জেলা আওয়ামী লীগ ও এর সকল অঙ্গ-সহযোগী সংগঠনের অসংখ্য নেতা-কর্মী, শুভানুধ্যায়ীসহ সাতক্ষীরার সর্বস্তরের মানুষ যেভাবে আমার স্ত্রীর অসুস্থতার সংবাদে উদ্বেগ প্রকাশ করেছেন এবং তার সুস্থতার জন্য দোয়া করেছেন সেজন্য আমি ও আমার পরিবারের সদস্যরা সকলের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করছে।
উল্লেখ্য, মো. নজরুল ইসলামের স্ত্রী শান্তি ইসলাম গত ২০ ডিসেম্বর হঠাৎ করে হৃদরোগে আক্রান্ত হলে প্রথমে তাকে সাতক্ষীরায় এবং পরে খুলনায় উন্নত চিকিৎসার জন্য নেয়া হয়। তার শারীরিক অবস্থার অবনতি হলেও দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে হেলিকপ্টার উড্ডয়নের পরিবেশ না থাকায় ২২ ডিসেম্বর তাকে বিশেষায়িত অ্যাম্বুলেন্সে ঢাকা ইউনাইটেড হাসপাতালে দেশের প্রখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ প্রফেসর ডা. মোমিনুজ্জামান এর তত্ত্বাবধানে ভর্তি করা হয়। গত ২৫ ডিসেম্বর সন্ধ্যায় এনজিওগ্রাম করা হলে তার হার্টে ব্লক ধরা পড়ে এবং তৎক্ষণাৎ হার্টে সফলভাবে রিং পরানো হয়। ২৬ ডিসেম্বর শান্তি ইসলামকে ইউনাইটেড হাসপাতালের সিসিইউ থেকে প্রথমে পোস্ট ক্যাথ এবং পরে কেবিনে স্থানান্তর করা হয়েছে। তার শারীরিক অবস্থার দ্রুত উন্নতি হচ্ছে বলে জানিয়েছেন সেখানকার চিকিৎকবৃন্দ।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন