সাতক্ষীরার প্রবীন রাজনৈতিক নেতার পাশে জি.এম সৈকত


ডিসেম্বর ২৬ ২০১৯

Spread the love


সাতক্ষীরা সদর উপজেলা পরানদা গ্রামের প্রবীন রাজনৈতিক নেতা, মো: আকবর আলীর,(বয়স-৭০), পাশে দাঁড়ান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি দীর্ঘদিন ধরে হার্ড,কিডনী,মূত্রথলিতে মাংস বৃদ্ধি ও তীব্র শ্বাষকষ্ট রোগে ভুগছিলেন। এই খবর পেয়ে মানবতার কল্যান ফাউন্ডেশন এর চেয়ারম্যান,নাট্যনির্মাতা জি.এম সৈকত প্রবীন রাজনৈতিক নেতার পাশে দাঁড়ান। ওনার আবেদন পত্র প্রধানমন্ত্রীর কার্যালয়ে জমা দেন জি.এম সৈকত। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই প্রবীন রাজনীতিবিদকে চিকিৎসার জন্য পঞ্চাশ হাজার টাকা অনুদান প্রদান করেন। ১৯৬৯ সালে ছাত্রলীগে যোগদানের মাধ্যমে তার রাজনৈতিক জীবন শুরু হয়। এরপর পর্যায়ক্রমে তৎকালীন সাতক্ষীরা সদর থানা যুবলীগের প্রতিষ্ঠাতা,সভাপতি, পরবর্তীতে শিবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, বর্তমান জেলা কৃষক লীগের নির্বাহি সদস্য এবং সদর উপজেলা আওয়ামীলগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ও জেলা আওয়ামীলগের উপদেষ্ঠা কমিটির অন্যতম সদস্য হিসাবে দায়িত্ব পালন করছেন।
মানবতার কল্যাণ ফাউন্ডেশনের পক্ষ থেকে মানবতার কল্যাণ ফাউন্ডেশন এর চেয়ারম্যান ও নাট্যনির্মাতা জি.এম সৈকত প্রধানমন্ত্রীকে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।
আকবর আলী বলেন, আমার বিপদে পাশে দাঁড়ানোর জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। আর জি.এম সৈকত সে আমার সন্তানের মত পাশে এসে দাঁড়িয়েছেন। আমি সৈকতকে ও ধন্যবাদ জানাই।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন