সাংবাদিক আকাশ মনিসহ ৫ জনের নামে মামলা : অভিযোগ নগ্ন করে ভিডিও ধারনের মাধ্যমে প্রতারণা


ডিসেম্বর ১৭ ২০১৯

Spread the love

পৃথক দুটি ঘটনায় দুই জনপ্রতিনিধিকে নগ্ন করে নারী দিয়ে ভিডিও ধারণের অভিযোগে দুই সাংবাদিকসহ ৫ জনের নামে দুটি মামলা হয়েছে। মামলার গ্রেপ্তারকৃত আসামী জয়যাত্র টেলিভিশনের সাতক্ষীরা প্রতিনিধি আকাশ ইসলাম সোমবার সন্ধ্যায় সাতক্ষীরা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্টেট আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছে। মামলার অন্যান্য আসামীরা হলেন, সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সদ্য বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক সাদিকুর রহমান সাদিক, তুহিন, সাংবাদিক মনিরুল ইসলাম মনি ও সম্প্রতি পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত দীপ।


আদালত সূত্র জানান, সাতক্ষীরা থানায় পর্ণোগ্রাফি আইনে দায়ের করা ২৮ নং মামলার বাদী একজন জনপ্রতিনিধি। তিনি দায়েরকৃত মামলার এজাহারে বলেন আসামীরা তাকে এমটি রুমে ঢুকিয়ে নগ্ন করে নারী দিয়ে ভিডিও করে জোরপূর্বক টাকা আদায়ের চেষ্টা করে। এই মামলায় উক্ত ৫ জনকে আসামী করা হয়েছে।
অপর মামলার বাদীও একজন জনপ্রতিনিধি। এই মামলার ঘটনায়ও একইভাবে ঐ জনপ্রতিনিধিকে নগ্ন করে ভিডিও করার অভিযোগ করা হয়েছে এবং ঐ ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে তার কাছে থেকে ৪ লাখ টাকা আদায় করা হয়। এই মামলার আসামী আকাশ ও সাদিক। এই মামলায় আকাশ আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছে।
এ ব্যাপারে সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার) ইলতুৎমিশ দৈনিক পত্রদূতকে জানান, গ্রেপ্তারকৃত আসামী আকাশ ইসলামের নিকট থেকে বেশকিছু পর্ণোগ্রাফি উদ্ধার করা হয়েছে। তারা দীর্ঘদিন ধরে জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতা, সরকারী কর্মকর্তা-কর্মচারী, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণির মানুষকে প্রতারণার মাধ্যমে ভিডিও ধারণ করে অর্থ আদায় করে আসছিল। উক্ত আকাশ ইসলাম আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছে বলে তিনি জানান।
উল্লেখ্য, উক্ত আকাশ ইসলাম জয়যাত্রা টেলিভিশনের সাতক্ষীরা প্রতিনিধি। সে সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য আমার এমপি ডটকমের এ্যাম্বাসেডর ছিল।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন