টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সময়ে নির্মিত খাদ্য গুদাম পরিদর্শন করলেন খাদ্য সচিব


ডিসেম্বর ২৬ ২০১৯

টুঙ্গিপাড়া প্রতিনিধি ঃ
খাদ্য মন্ত্রণালয়ের নবনিযুক্ত সচিব ড. মোছাম্মৎ নাজমানারা খানুম গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সময়ে নির্মিত জরাজীর্ন উপজেলা খাদ্য গুদামের ১নং ভবন পরিদর্শণ করেছেন। তিনি বুধবার বিকেলে টুঙ্গিপাড়া উপজেলা খাদ্য গুদামে যান। সেখানে জরাজীর্ন হেলেপড়া ১নং ভবনটি তিনি ঘুরেঘুরে দেখেন। জরাজীর্ন খাদ্যগুদামটি ভেঙ্গে তিনি সেখানে নতুন ভবন নির্মাণের নির্দেশ দেন।
এরপর তিনি টুঙ্গিপাড়া খাদ্য গুদামে সংরক্ষিত ধান চাল সহ খাদ্যের সঠিক মান নিরূপন করেন। এ সময় তিনি টুঙ্গিপাড়া খাদ্য গুদামের সার্বিক খোঁজ খবর নেন।
এর আগে দুপুরে টুঙ্গিপাড়া পৌছে খাদ্য মন্ত্রণালয়ের সচিব ড. মোছাম্মৎ নাজমানারা খানুম জাতিরপিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পরে তিনি পবিত্র ফাতেহা পাঠ ও বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করেন।
এ সময় খাদ্য মন্ত্রণালয়ের পরিচালক (প্রশাসন) পরিমল চন্দ্র সরকার, গোপালগঞ্জ জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আবু ইউসুফ মোহাম্মদ রেজাউর রহমান, জেলা খাদ্য কর্মকর্তা মোঃ শেফাউর রহমান সহ খাদ্য মন্ত্রণালয় ও গোপালগঞ্জ খাদ্য বিভাগের পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন