খুলনায় এনইউবিটি বিজনেস ফেষ্ট ও উদ্যোক্তা মেলা অনুষ্ঠিত


ডিসেম্বর ২১ ২০১৯

Spread the love


নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনার ব্যবসা প্রশাসন বিভাগের উদ্যোগে বিভাগের তিন বছর পূর্তি উপলক্ষে দুদিন ব্যাপী ‘‘বিজনেস ফেষ্ট ও উদ্যোক্তা মেলার’’ আয়োজন করা হয়।
আজ সকালে বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজনেস ফেষ্ট ও উদ্যোক্তা মেলার উদ্বোধন করেন এনইউবিটি খুলনার উপাচার্য, প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ এ সময় তিনি বলেন,এটা একটা অসাধারণ উদ্যোগ আমি আশা করি আগামী দিনে এনউবিটি খুলনা থেকে এমন হাজারো উদ্যোক্তা তৈরি হবে এবং ব্যবসা প্রশাসন বিভাগ এ অঞ্চলে উদ্যোক্তা তৈরিতে গুরুত্বপূর্ন ভূমিকা পালন করবে।
উদ্যোক্তা মেলায় এনইউবিটিকে এর ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থীরা তাদের নিজেদের পরিচালিত বিভিন্ন স্টার্ট আপ বিজনেস এর ধারণা এবং পণ্য উপস্থাপন করে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, খুলনা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন ডিসিপ্লিন এর প্রফেসর ড.এটিএম জহির উদ্দিন, অধ্যাপক শেখ মাহমুদুল হাসান, অধ্যাপক শরীফ মোহাম্মাদ খান, কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মো: রবিউল ইসলাম বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার, ড. মো: শাহ আলম সহ বিভিন্ন বিভাগেরে বিভাগীয় প্রধানগন, প্রক্টর, ছাত্র উপদেষ্টা, শিক্ষক, শিক্ষীর্থী ও কর্মকর্তা বৃন্দ।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক এস.এম মনিরুল ইসলাম।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন