অস্ত্র সহ দুই বহিস্কৃত ছাত্রলীগ নেতা গ্রেফতার : আদালতে দোষ স্বীকার


ডিসেম্বর ১৮ ২০১৯

Spread the love

সাতক্ষীরা শহরের মুনজিতপুর এলাকা থেকে একটি বিদেশি পিস্তল ও ১৬৭ বোতল ফেন্সিডিল উদ্ধারের ঘটনায় বহিস্কৃত দুই ছাত্রলীগ নেতার নামে দুটি মামলা হযেছে। রোববার রাতে শহরের মুনজিতপুর কেন্দ্রীয় ঈদগাহ এর পূর্ব দিকে সাদিকের বাড়ি সংলগ্ন একটি নির্মাণাধীন বাড়ির পাশ থেকে তাদের আটক করা হয়। এঘটনায় গ্রেপ্তারকৃত মোস্তাফিজুর রহমান বাবু সোমবার সন্ধ্যায় সাতক্ষীরা সিনিয়র জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছে।
আটককৃতরা হলেন, মুনজিতপুরের জহুরুল ইসলামের ছেলে রাসেল ওরফে পিচ্চি রাসেল (২১) ও সদর উপজেলার মাছখোলা গ্রামের গোলাম মোস্তফার ছেলে মোস্তাফিজুর রহমান বাবু (১৯)।
সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিদুল ইসলাম জানান, রোববার রাতে অস্ত্র ও মাদক কেনাবেচার গোপন সংবাদের ভিত্তিতে শহরের মুনজিতপুরে অভিযান চালানো হয়। এসময় মুনজিতপুর কেন্দ্রীয় ঈদগাহ এর পূর্ব দিকে একটি নির্মাণাধীন বাড়ির পাশ থেকে পিচ্চি রাসেল ও মোস্তাফিজুর রহমানকে আটক করা হয়। পরে তাদের স্বীকারোক্তি মোতাবেক একটি বিদেশি পিস্তল ও ১৬৭ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।
উল্লেখ্য: গত ৩০ নভেম্বর সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সাবেক (বহিষ্কৃত) সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমানের দুই সহযোগী সন্ত্রাসী দ্বীপ ও সাইফুল পুলিশের সাথে বন্দুক যুদ্ধে নিহত হয়। আর এই নিহত সন্ত্রাসী দ্বীপ ও সাইফুলে অন্যতম সহযোগী হিসেবে পরিচিত পিচ্চি রাসেল ও মোস্তাফিজুর রহমান বলে জানায় পুলিশ। এরমধ্যে পিচ্চি রাসেল নিহত দীপের ফুপাত ভাই।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন