ব্রেকিং দ্যা সাইলেন্সের উদ্যোগে ডি.বি হাইস্কুলে ক্যাম্পেইন অনুষ্ঠিত


নভেম্বর ৩ ২০১৯

Spread the love

ধুলিহর প্রতিনিধি : ব্রেকিং দ্যা সাইলেন্সের উদ্যোগে ব্রাক এনজিওর সহযোগিতায় নারী ও শিশুর প্রতি জেন্ডার ভিত্তিক নির্যাতন প্রতিরোধে পুরুষ ও কিশোরদের অংশগ্রহণে স্কুল ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।
রোববার (৩ নভেম্বর) দুপুরে সদর উপজেলা ব্রহ্মরাজপুর ডি.বি ইউনাইটেড হাইস্কুলের হলরুমে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোমিনুর রহমান মুকুলের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ব্রাকের বিভাগীয় ম্যানেজার মো. রবিউল আলম, সাতক্ষীরা মহিলা বিষয়ক অধিদপ্তর উপ-পরিচালক কার্যালয়ের  প্রোগ্রাম অফিসার ফাতেমা জোহরা, ব্রেকিং দ্যা সাইলেন্সের অফিস ইনচার্জ শরিফুল ইসলাম, প্রজেক্ট কো-অর্ডিনেটর মনিরুজ্জামান টিটু প্রমুখ।
অতিথিগণ শিশু শ্রম, যৌন নিপীড়ন, বাল্যবিবাহসহ  ইভটিজিং এর সম্পর্কে আলোকপাত করেন ও মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে ভিডিও চিত্র প্রদর্শনী করেন। অনুষ্ঠানের মধ্য দিয়ে “শিশু নির্যাতন ও বাল্যবিবাহকে না বলি” এই শ্লোগানের ভিত্তিতে শিক্ষার্থীরা গণ স্বাক্ষর দেন। এছাড়াও অনুষ্ঠানে আছাফুর রহমান, বীর মুক্তিযোদ্ধা মো. সিরাজুল ইসলাম, বিদ্যালয়ের সহকারী শিক্ষক মুকুল হোসেন, ফয়জুল হক সহ সকল শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। 

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন