জাতীয় যুব দিবস পালন


নভেম্বর ১ ২০১৯

Spread the love

নিজস্ব প্রতিনিধি: ‘দক্ষ যুব গড়ছে দেশ, বঙ্গবন্ধু’র বাংলাদেশ’ এই স্লোগানে ১ নভেম্বর জাতীয় যুব দিবস পালন করা হয়। জাতীয় যুব দিবস- ২০১৯ উপলক্ষে সাতক্ষীরা নিউ মার্কেটস্থ শহীদ আলাউদ্দীন চত্ত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শিল্পকলা প্রাঙ্গনে এসে শেষ হয়। এরপর শিল্পকলা অডিটোরিয়ামে আলোচনা সভা, সনদপত্র ও যুব ঋণের চেক বিতরণ করা হয়। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. বদিউজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সদর আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি , পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, পিপিএম (বার), জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহম্মেদ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মো: নজরুল ইসলাম, পৌর মেয়র তাজকিন আহম্মেদ ( চিশতি), সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: আসাদুজ্জামান বাবু প্রমুখ।
এছাড়া বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন কর্মকতাসহ এ্যাকশন এইড (হেড) এর লুইচ রানা গাইন এবং প্রতিবন্ধী তাইজুল ইসলাম। সবশেষে সনদ বিতরণ করেন অতিথিগণ।
বক্তারা বলেন, যুবরা একটি দেশের মুল চালিকা শক্তি। তাই যুবদেরকে যদি উপযুক্ত প্রশিক্ষণ দেওয়া যায় তাহলে তারা সম্পদে পরিণত হবে। দেশ থেকে বেকারত্ব দুর হবে। শুধু চাকরির আশায় বসে না থেকে কারিগরি দক্ষতার মাধ্যমে কর্মসংস্থানের ব্যবস্থা করা যাবে। যতই হোক ক্লেশ যুবরাই গড়বে দেশ।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন