কলালোয়া উপজেলা আওয়ালীমীলীগের সম্মেলনেআওয়ামী লীগে কোনো বিভেদ সৃষ্টি করা যাবে না


নভেম্বর ২৯ ২০১৯

Spread the love

আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলীর সদস্য সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা. আফম রুহুল হক বলেন ‘আওয়ামী লীগে কোনো বিভেদ সৃষ্টি করা যাবে না। তাহলে জঙ্গিবাদ সন্ত্রাস মাথাচাড়া দিতে পারে। তিনি বলেন বঙ্গবন্ধুর নেতৃত্বে আওয়ামী লীগ জাতিকে আলোকিত পথ দেখিয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা না থাকলে আমরাও কেউই নেতা বা জনপ্রতিনিধি হতে পারতাম না’। তিনি আরও বলেন দলকে সুসংগঠিত করে সবাইকে উন্নয়ন ও জনগণের কল্যাণে কাজ করতে হবে।

ডা. আফম রুহুল হক আজ শুক্রবার সাতক্ষীরার কলারোয়ায় উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতা করছিলেন । কলারোয়া পাইলট হাইস্কুল ময়দানে উপজেলা আওয়ামী লীগ সভাপতি ফিরোজ আহমেদ স্বপনের সভাপতিত্বে সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য মুনসুর আহমেদ। এতে বিশেষ অতিথির বক্তৃতা করেন জাতীয় সংসদের হুইপ ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

সম্মেলনে হুইপ আল মাহমুদ স্বপন বলেন ‘এক সময় আপনারা জামায়াত বিএনপির দ্বারা নির্যাতিত হয়েছেন । এখন আপনারা নিজেদের দ্বারা নির্যাতিত হচ্ছেন। আমরা আপনাদের নিরাপত্তা দিতে পারিনি’।

সম্মেলনে আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এসএম কামাল হোসেন, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার শেখ মুজিবর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম প্রমুখ।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন