পাটকেলঘাটায় কিশোর শাহীনের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন


জুলাই ১ ২০১৯

নিজস্ব প্রতিবেদক : সাতক্ষীরার পাটকেলঘাটায় চালক শাহীনকে মাথা ফাটিয়ে তার মোটর ভ্যান ছিনতাইয়ের ঘটনায় দোষীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসুচি পালিত হয়েছে। সোমবার সকাল ১০টায় সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসুচি পালন করে সাতক্ষীরা নাগরিক কমিটি।
মানববন্ধন চলাকালে বক্তব্য দেন নাগরিক কমিটির আহবায়ক প্রফেসর আনিসুর রহিম, সদস্য সচিব অ্যাড. আবুল কালাম আজাদ, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক আবু আহম্মেদ, সাংবাদিক কল্যান ব্যানার্জী, এম কামরুজ্জামান, মানবাধিকার কর্মী রঘুনাথ খাঁ,মাধব চন্দ্র দত্ত, ফরিদা আক্তার বিউটি, কমরেড আবুল হোসেন, অ্যাড. আজাদ হোসেন বেলাল,সিরাজুল সঞ্জু, আলী নুর খান বাবুল প্রমুখ।
বক্তারা বলেন, যশোর জেলার কেশবপুর উপজেলার মঙ্গলকোর্ট গ্রামের হায়দার আলীর ছেলে সপ্তাম শ্রেণির মাদ্রাসা ছাত্র শাহীনকে ছদ্মবেশী ছিনতাইতকারিরা সাতক্ষীরার পাটকেলঘাটার একটি পাটক্ষেতের পাশে মাথা ফটিয়ে তার মোটর চালিত ভ্যানটি ছিনত্ইা করেছে। বর্তমানে সে ঢাকা মেডিকেল কলেজ এ- হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। গত চার দিনেও পুলিশ কোন ছিনতাইকারীকে গ্রেপ্তার করতে পারেনি। এমনকি তার মোটর ভ্যানটিও উদ্ধার করা সম্ভব হয়নি।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন