ঢাকা মেডিকেলে কিশোর শাহীনের শয্যা পাশে ডাঃ রুহুল হক এমপি


জুলাই ১ ২০১৯

Spread the love

ডেস্ক রিপোর্ট :  সোমবার বিকেলে ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন মাদ্রাসাছাত্র ভ্যানচালক শাহীন হোসেনের চিকিৎসার খোজ নিতে যান সাবেক সফল স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক এমপি। এসময় তিনি কর্তব্যরত চিকিৎসকদের সাথে কথা বলে তার বর্তমান অবস্থা পর্যবেক্ষণ করেন এবং তার মাকে বলেন,”শাহীন এখন আগের থেকে অনেক সুস্থ্য, দুই-একদিনের মধ্যে সে কথা বলতে পারবে।”
তিনি আরোও বলেন,আমাদের চিকিৎসকরা, আমরা সবাই চেষ্টা করছি ছেলেটিকে সুস্থ্য করে মায়ের কোলে ফিরিয়ে দিতে। সর্বোপরি মাননীয় প্রধানমন্ত্রীকে অশেষ ধন্যবাদ।
এসময় আরো উপস্থিত ছিলেন,ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন,কর্তব্যরত চিকিৎসকবৃন্দ,আওয়ামীলীগ নেতা তারেক উদ্দীন, আমজাদ হোসেন,চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম, যুবলীগ নেতা তোষিকে কাইফু, ছাত্রলীগ নেতা মাহমুদ পারভেজ,ফিরোজ,শাহিন,নাট্যকর্মী সাঈদ মেহেদী সেকেন্দার সহ ঢাকা বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়,ঢাকা কলেজ,তিতুমীর কলেজে অধ্যায়নরত সাতক্ষীরা জেলার বিভিন্ন উপজেলা থেকে আগত শিক্ষার্থীরা।
উল্লেখ্য,সাতক্ষীরায় ভ্যান ছিনতাইয়ের সময় দুর্বৃত্তদের আঘাতে মাথা ফেটে যাওয়া কিশোর চালক শাহীনের অপারেশন শেষ হয়েছে,এখন সে আই সি ইউ তে রয়েছেন। রবিবার (২৯ জুন) ভোর ৪টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে তার অপারেশন শেষ করেন চিকিৎসকরা। আগামী ৪৮ ঘণ্টা পর্যবেক্ষণে থাকবে সে। শনিবার (২৯ জুন) রাত আড়াইটার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে গিয়েছিলেন প্রধানমন্ত্রীর উপ প্রেস সচিব আশরাফুল আলম খোকন। তিনি জানান, ব্যাটারিচালিত ভ্যান চালিয়ে সংসার চালানো কিশোরটির দায়দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
সাবেক স্বাস্থ্য মন্ত্রী ও সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য ডা. আ ফ ম রুহুল হক সংসদ অধিবেশন চলাকালীন বিষয়টি জানতে পেরে কিশোর শাহীনকে নিয়ে ঢাকার পথে থাকা তার চাচা মুনছুরের সাথে ফোনে কথা বলেন। এরপর তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকদেরকে শাহীনের সর্বোত্তম চিকিৎসা নিশ্চিত করতে নির্দেশ দেন। চিকিৎসকরা তাকে জানিয়েছিলেন যে, শাহীনের স্কাল্পে বড় ধরনের ইনজুরি হয়েছে। তার নিউরো সার্জারি করা প্রয়োজন। ডা. রুহুল হক শাহীনের চিকিৎসকদের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রক্ষা করছেন।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন