সাতক্ষীরা সদর, পৌর ও সরকারি কলেজ শাখা ছাত্রলীগের নেতৃত্বে তৃণমূলের মূল্যায়নের দাবিতে গণস্বাক্ষর


মে ১২ ২০১৯


নিজস্ব প্রতিবেদক :
সাতক্ষীরা জেলা ছাত্রলীগের আওতাধীন কয়েকটি ইউনিটের নেতৃত্ব নিয়ে নানা জল্পনা কল্পনা শুরু হয়েছে। ছাত্রলীগের সাধারণ কর্মীরা চাচ্ছেন প্রকৃত বঙ্গবন্ধু প্রেমি ছাত্রলীগের আদর্শে বিশ^াসী ও ত্যাগী তৃণমূল কর্মীদের মধ্যে থেকে ওই ইউনিটগুলোর নেতৃত্বে আনা হোক। এ দাবি জানিয়ে ইতোমধ্যে প্রায় শতাধিক ছাত্রলীগের সাধারণ কর্মীরা গণস্বাক্ষর করেছেন।
তারা জানিয়েছেন, গত ২৯ এপ্রিল সাতক্ষীরা সদর উপজেলা আওতাধীন সকল ইউনিয়ন ও ওয়ার্ড সহ সরকারি কলেজ ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। কমিটি বিলুপ্ত ঘোষণা করে সাথে সাথে এক সপ্তাহের মধ্যে সম্ভাব্য প্রার্থীদের জীবন বৃত্তান্ত আহবান করা হয়। এরপর থেকেই সাধারণ শিক্ষার্থী এবং তৃণমূল ছাত্রলীগ কর্মীদের মধ্যে নতুন ছাত্রলীগের নেতৃত্ব নিয়ে শুরু হয়েছে নানা জল্পনা কল্পনা। তৃণমূল ছাত্রলীগ কর্মীরা দীর্ঘদিন যারা তৃণমুল ছাত্রলীগের নেতৃত্ব দিয়ে আসছে তাদের মধ্য থেকে সাতক্ষীরা সদর উপজেলা, পৌর শাখা এবং সরকারি কলেজ সকল ইউনিটের শীর্ষ নেতৃত্বে দেখতে চায়। বিগত সময়ে আমরা দেখেছি তৃণমূলকে মূল্যায়ন না করে হাইব্রিড নেতা ও ফেসবুক নেতাদের শীর্ষ নেতৃত্বের আনা হয়েছে।
নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ছাত্রলীগ কর্মীরা জানিয়েছেন, জননেত্রী শেখ হাসিনার হাত কে শাক্তিশালী করতে হলে এবং বঙ্গবন্ধু স্বপ্ন বাস্তবায়নে প্রকৃত ত্যাগী ও তৃণমূল ছাত্রলীগ কর্মীদের নেতৃত্বে আনা প্রয়োজন। যারা ভোলপাল্টে কৌশলে ছাত্রলীগে যোগদান করে তাদের কারণে আজ ছাত্রলীগের সুনাম নষ্ট হচ্ছে। ছাত্রলীগকে বাচাঁতে ওই গুরুত্ব ইউনিটগুলোর নেতৃত্বে তৃণমুল ছাত্রলীগের নেতাকর্মীদের দাবি তৃণমূলকে মূল্যায়ন করা হোক এবং ত্যাগী ও পরিশ্রমী কর্মীবান্ধব নেতাদের শীর্ষ নেতৃত্বের আনা হোক।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন