ওবায়দুল কাদেরের সুস্থতা কামনা সাতক্ষীরা প্রেসক্লাবের


মার্চ ৬ ২০১৯

সংবাদ বিজ্ঞপ্তি: বর্তমানে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাংবাদিক ওবায়দুল কাদেরের দ্রুত আরোগ্য কামনা করেছে সাতক্ষীরা প্রেসক্লাব। অচিরেই তিনি চিকিৎসা শেষে সুস্থ হয়ে দেশে ফিরে আসবেন এমন প্রত্যাশ্যাও ব্যক্ত করেছে প্রেসক্লাব নেতৃবৃন্দ।
বুধবার এক বিবৃতিতে এই আশাবাদ ব্যক্ত করেন সাতক্ষীরা প্রেসক্লাব সভাপতি ও সাধারন সম্পাদক যথাক্রমে অধ্যক্ষ আবু আহমেদ ও মমতাজ আহমেদ বাপী। গনমাধ্যমে পাঠানো বিবৃতিতে তারা বলেন সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের হৃদযন্ত্রে বাই পাস সার্জারি করা হবে বলে তারা জানতে পেরেছেন। এখন তার কিডনী ডায়ালিসিস চলছে। বাইপাস সার্জারির মাধ্যমে তিনি দ্রুত সুস্থ হয়ে উঠবেন এই প্রত্যাশা ব্যক্ত করে প্রেসক্লাব নেতৃবৃন্দ বলেন তিনি আবারও যাতে জনগনের মাঝে ফিরে আসেন ‘আমরা সেই দোয়া করছি’।
বিবৃতিদাতাদের মধ্যে আরও রয়েছেন সহ-সভাপতি অধ্যক্ষ আশেক-ই-এলাহী, সাধারণ সম্পাদক মমতাজ আহমেদ বাপী, যুগ্ন-সাধারণ সম্পাদক মো. আব্দুস সামাদ, সাংগঠনিক সম্পাদক এম শাহীন গোলদার, অর্থ সম্পাদক মোশাররফ হোসেন, সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক আব্দুল জলিল, দপ্তর সম্পাদক ইব্রাহিম খলিল, নির্বাহী সদস্য সেলিম রেজা মুকুল, গোলাম সরোয়ার, ইয়ারব হোসেন, জি.এম আদম শফিউল্লাহ ও কৃষ্ণ মোহন ব্যানার্জীসহ সাতক্ষীরা প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন