শ্যামনগরে পূজামণ্ডপের সামনে বোমা বিস্ফোরণ


অক্টোবর ১৪ ২০১৮

নিজস্ব প্রতিনিধি: শ্যামনগরে পূজামণ্ডপের সামনে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। গত শনিবার (১৩ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে শ্যামনগর উপজেলার মুন্সীগঞ্জ ইউনিয়নের হরিনগর বাজারে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে চারটি তাজা হাত বোমা উদ্ধার করা হয়েছে।

স্থানীয়রা জানান, রাতে সবাই কাজ শেষ করে বাড়ি গেলে বাজার জনশূন্য হয়ে পড়ে। এমন সময় হঠাৎ বিকট আওয়াজে একটি বোমা বিস্ফোরণের আওয়াজ শুনতে পান। তাৎক্ষণিক এলাকাবাসী একত্রিত হয়ে এগিয়ে আসলে দুর্বৃত্তরা চারটি তাজা বোমা ফেলে পালিয়ে যায়। পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে চারটি বোমা উদ্ধার করে।

এদিকে, খবর পেয়ে সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য স.ম জগলুল হায়দার ও শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইলিয়াস হোসেন এবং পুলিশ পরিদর্শক আনিছুর রহমান মোল্লা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ সময় সংসদ সদস্য স ম জগলুল হায়দার এ ঘটনার সাথে জড়িতদের খুঁজে বের করতে পুলিশকে নির্দেশ দেন। তিনি উপস্থিত জনসাধারণের উদ্দেশ্যে বলেন, ‘আপনাদের ভয় পাওয়ার কোন কারণ নেই। অপরাধীদের ধরতে পুলিশ ইতিমধ্যে কাজ শুরু করে দিয়েছে। সাধরণ মানুষের মধ্যে আতঙ্ক সৃষ্টির লক্ষ্যে এ বোমা বিষ্ফোরণ ঘটানো হতে পারে।’

এবিষয়ে শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন বলেন, যত দ্রুত সম্ভব দুর্বৃত্তদের আইনের আওতায় আনা হবে। তাদের গ্রেফতারের জন্য পুলিশ কাজ শুরু করে দিয়েছে।’

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন