জেলা বিএনপির সাধারণ সম্পাদকসহ বিএনপি-জামায়াতের ১০১ জনের নামে মামলা


অক্টোবর ১২ ২০১৮


শহর প্রতিনিধি: নাশকতার পরিকল্পনা করার অভিযোগে আবারও সাতক্ষীরা জেলা বিএনপির সাধারণ সম্পাদক তারিকুল হাসান ও পৌর বিএনপির সভাপতি হাবিবুর রহমান হবিসহ বিএনপি ও জামায়াতের ১০১ জন নেতাকর্মীর নামে মামলা হয়েছে।

সাতক্ষীরা সদর উপজেলার আলিপুর চেকপোস্ট এলাকায় নাশকতার পরিকল্পনার অভিযোগে বৃহস্পতিবার রাতে এ মামলা দায়ের করা হয়। এ মামলায় ৬১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৫০ থেকে ৬০ জনকে আসামী করা হয়েছে। আলিপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আতাউর রহমানসহ এ মামলায় ইতিমধ্যে চার জনকে গ্রেফতার করা হয়েছে।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মহিদুল ইসলাম জানান, উল্লিখিত আসামিরা নাশকতার পরিকল্পনা নিয়ে জড়ো হলে ঘটনাস্থলে পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যায়। এসময় আলিপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আতাউর রহমানসহ ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনাস্থল থেকে নাশকতার কাজে ব্যবহারের উদ্দেশ্যে আনা বিভিন্ন প্রকার সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে।

এ মামলার অন্যান্য আসামীরা হলেন, যুবদল সভাপতি আবু জাহিদ ডাবলু, সাধারণ সম্পাদক হাফিজুর রহমান মুকুল, বিএনপি নেতা আইনাল ইসলাম নান্টা, কামরুজ্জামান ভুট্টো, কালিগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি এ্যাড. আব্দুস সাত্তার, কালিগঞ্জ উপজেলা ছাত্র দলের সভাপতি, আলিপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম, সাবেক ছাত্রদল নেতা আর্জেদসহ বিএপি-জামায়তের ৬১ জন।

পুলিশ আরও জানায়, এ মামলায় বাকী আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন