পাট‌কে‌লেশ্বরী তীর্থ‌ক্ষে‌ত্রে ভগবান শ্রীকৃষ্ণ‌ে‌র জন্মতিথি পালিত


সেপ্টেম্বর ২ ২০১৮

সুমন চক্রবত্তী (পাট‌কেলঘাটা): সরাদেশের ন্যায় পাটকেলঘাটায়ও যথাযোগ্য ধর্মীয় ভাবগাম্ভীর্য এবং মর্যাদায় ভগবান শ্রী কৃষ্ণের জন্মতিথি জন্মাষ্ঠমী পালিত হয়েছে।

রবিবার (২ সেপ্টেম্বর) লীলা পুরুষোত্তম পরমেশ্বর ভগবান শ্রী কৃষ্ণের ৫৩৪৪তম আবির্ভাব তিথি উপলক্ষ্যে পাটকেলেশ্বরী তীর্থক্ষেত্র, পাটকেলঘাটা থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি বি‌ভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পাট‌কেলেশ্বরী তীর্থ‌ক্ষে‌ত্রের মন্দির প্রঙ্গ‌ণে এসে শেষ হয়।

শোভাযাত্রায় অংশগ্রহণ ক‌রেন, সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য এ্যডভোকেট মুস্তফা লুৎফুল্লাহ, সাবেক সংসদ সদস্য ইঞ্জিনিয়ার শেখ মুজিবুর রহমান, তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপ‌জেলা আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক ঘোষ সনৎ কুমার, সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার রবীন্দ্রনাথ দাস, তালা উপজেলা সহকারি ভুমি কমিশনার অনিমেষ বিশ্বাস, পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল ইসলাম রেজা, সরুলিয়া ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান ও ইউ‌নিয়ান আওয়ামী লী‌গের সভাপ‌তি মো. মতিয়ার রহমান, নগরঘাটা ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান কামরুজ্জামান লিপু, সরুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বাস আতিয়ার রহমান, পাটকেলঘাটা আদর্শ উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল হাই, পাটকেলশ্বরী তীর্থক্ষেত্র উন্নয়ন কমিটির সাধারণ সম্পাদক গোবিন্দ সাধূ, কোষাধ্যক্ষ হারান পাল, বীরেন্দ্র নাথ মহাতা, নর নারায়ন ঘোষ, সুশান্ত ঘোষ, বি‌শিষ্ট সমাজ‌সেবক পু‌লোক পাল,‌ দেবাশীষ মজুমদার,‌ বিধান কাশ্যপী, সজল নন্দী, অ‌লিক কুমার পাল, বাসু‌দেব বিশ্বাস প্রমুখ।

এই সময় বি‌ভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও মন্দির থেকে আগত শিক্ষার্থী ও কৃষ্ণভক্ত মন্ডলীরা শোভাযাত্রা নি‌য়ে পাট‌কেলঘাটা বাজা‌রে বি‌ভিন্ন সড়ক প্রদ‌ক্ষিন ক‌রে তেলকু‌পি রাধা গো‌বিন্দ ম‌ন্দির হ‌য়ে পাট‌কেলঘাটা কালী ম‌ন্দিরে প্রঙ্গ‌ণে মি‌লিত হয় ।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন