নৌকায় ভোট চেয়ে কুলিয়ার বহেরায় ছাত্রলীগের লিফলেট বিতরণ


আগস্ট ১৯ ২০১৮

শাহিনুর ইসলাম: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট চেয়ে দেবহাটা উপজেলার কুলিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ড থেকে নির্বাচনী প্রচারণার উদ্বোধন করেন দেবহাটা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাফিজুল ইসলাম হাফিজ।

উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ন সম্পাদক এনামুল হাসান সবুজের নেতৃত্বে বিভিন্ন দলে বিভক্ত হয়ে প্রচারণা চালাচ্ছে ও মানুষের কাছে কাছে গিয়ে লিফলেট বিতরণ করছে ছাত্রলীগের নেতাকর্মীরা। তারা বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরাসহ নৌকায় ভোট চাচ্ছেন।

সাধারন মানুষেরা তাদের প্রচারণায় বেশ সাড়া দিচ্ছেন। রবিবার কুলিয়ার ১নং ওয়ার্ড বহেরা থেকে শুরু করে এলাকার মানুষের কাছে গিয়ে লিফলেট বিতরন সহ নৌকার পক্ষে ভোট চান ছাত্রলীগ নেতাকর্মীরা। এ সময় তাদের সঙ্গে প্রচারণনায় অংশ নেন কুলিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নুরুল মমিন, উপজেলা ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক মো: সবুজ ইসলাম(ছোট), বহেরা ওয়ার্ড সভাপতি রায়হান, সাধারণ সম্পাদক শিমুল হাসান, সজীব হাসান ও বিপুল হাসান প্রমূখ। তারা বলেন, ২০১৩ সালের সেই দিনটা আমরা আর দেখতে চাইনা।

বিজয়ের যে ধারা শুরু হয়েছে, সেই ধারা অব্যাহত থাকবে। বিজয়ের এ ধারাই ২০২১ সালে মধ্যম আয় ও ২০৪১ সালে উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়া সম্ভব হবে। আমরা বিজয়ের চূড়ান্ত লক্ষে পৌঁছাবো ইনশাল্লাহ।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন