জেলায় পুলিশের বিশেষ অভিযানে ২ জামায়াতকর্মীসহ আটক-৫২


আগস্ট ২ ২০১৮

মোঃ মুশফিকুর রহমান (রিজভি): সাতক্ষীরা জেলাব্যাপি বিশেষ অভিযান চালিয়ে ২ জামায়াতকর্মী এবং ৫ মাদক মামলার আসামিসহ ৫২ জন কে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১ আগস্ট) সন্ধ্যা থেকে বৃহস্পতিবার (২ আগস্ট) সকাল পর্যন্ত জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
অভিযান থেকে ৭০০ গ্রাম গাঁজা, একটি তেলবাহী ট্রাক, একটি মোটর সাইকেল ও ৬ লক্ষ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা দায়ের করা হয়েছে।
অভিযানে সাতক্ষীরা সদর থানা থেকে ১ জামায়াতকর্মীসহ ১৬ জন, কলারোয়া থানা থেকে ৭ জন, তালা থানা থেকে ৩ জন, কালিগঞ্জ থানা থেকে ৮ জন, শ্যামনগর থানা থেকে ৭ জন, আশাশুনি থানা থেকে কাদাকাটি ইউপি জামায়াতের সভাপতিসহ ৬ জন, দেবহাটা থানা থেকে ৪ জন এবং পাটকেলঘাটা থেকে ২ জনকে আটক করা হয়।
আটকের বিষয়টি নিশ্চিত করে জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক আজম খান জানান, জেলার আটটি থানার বিভিন্ন এলাকায় মাদক ও সন্ত্রাস বিরোধী বিশেষ অভিযানের অংশ হিসেবে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযান থেকে ২ জামায়াত নেতাকর্মীসহ মোট ৫২ জনকে আটক করা হয়েছে। মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযান অব্যাহত রয়েছে।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন