শিয়ালডাঙ্গার চার দলীয় ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন মল্লিকপাড়া


জুলাই ২১ ২০১৮

নিজস্ব প্রতিনিধি: সম্প্রতি সদর উপজেলার শিয়ালডাঙ্গা মাঠে অনুষ্ঠিত চার দলীয় ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হয়েছে মল্লিকপাড়া। নকআউট সিস্টেমে অনুষ্ঠিত টুর্নামেন্টটিতে অংশগ্রহণ কওে শিয়ালডাঙ্গা এসডি সংঘ, মল্লিকপাড়া ইয়াং স্টার, মল্লিকপাড়া একতা সংঘ ও বাশঘাটা ফুটবল একাদশ।

 

প্রথম পর্বেই টুর্নামেন্ট থেকে ছিটকে পড়ে মল্লিকপাড়া ইয়াং স্টার ও বাশঘাটা ফুটবল একাদশ। শিয়ালডাঙ্গা এসডি সংঘ মল্লিকপাড়া ইয়াং স্টারকে এবং মল্লিকপাড়া একতা সংঘ বাশঘাটা ফুটবল একাদশকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে।

ফাইনালে শিয়ালডাঙ্গা এসডি সংঘকে হারিয়ে ১-০ গোলে চ্যাম্পিয়ন হয় মল্লিকপাড়া ইয়াং স্টার এবং মল্লিকপাড়া একতা সংঘের খেলোয়াড়দের সমন্বয়ে গড়া মল্লিকপাড়া একতা সংঘ। ফাইনাল ম্যাচের একমাত্র গোলটি করেন মল্লিকপাড়া একতা সংঘের অন্যতম সেরা স্ট্রাইকার যুবায়ের। ম্যাচের প্রথমার্ধে যুবায়েরের করা সেই গোল থেকেই এগিয়ে যায় মল্লিকপাড়া একতা সংঘ পরে বারবার আক্রমণ করেও সে গোল পরিশোধ করতে পারেনি শিয়ালডাঙ্গা এসডি সংঘের খেলোয়াড়রা।

বিজয়ী দলের রক্ষণভাগে অপ্রতিরোধ্য প্রাচীর গড়ে তোলেন দলপতি অন্তু, ময়না, হৃদয় এবং চঞ্চল। বারবার আক্রমণ করেও প্রতিপক্ষ মল্লিকপাড়ার রক্ষণভাগে ফাটল ধরাতে সক্ষম হয়নি। দলের বিজয়ে মাঝ মাঠে অসামন্য অবদান রাখেন নাহিদ, নাহিদ২ ও সোহাগ। মল্লিকপাড়ার আক্রমণ ভাগে ছিলেন জুবায়ের, বাপ্পি ও নাইম। তারা বারবার প্রতিপক্ষের রক্ষণভাগে আক্রমণ করতে থাকে। ব্যাপক অবদানের জন্য টুর্নামেন্ট সেরা গোলকিপার নির্বাচিত হন মল্লিকপাড়ার মল্লিক মাহফুজুর রহমান। অসামান্য দক্ষতা এবং নৈপূণ্যতা দিয়ে তিনি ঠেকিয়ে দিয়েছেন প্রতিপক্ষের অসংখ্য আক্রমণ। কোচ মিজানুর রহমান মল্লিকের ১-৪-৩-৩ পরিকল্পনার সামনে দাঁড়াতেই পারেনি প্রতিপক্ষ।

ম্যাচ শেষে বিজয়ী দলের হাতে ট্রফি তুলে দেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকা ইউপি সদস্য আব্দুল হায়। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রাক্তন খেলোয়াড় সাজ্জাদ. মাহমুদ, আজিজ প্রমুখ। মল্লিকপাড়া দলের অন্যান্য সদস্যরা হলেন আলিম, হাবিব, কবির, সাকিব, তামিম, এনামুল, জুলফিকার প্রমুখ।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন