কুলিয়ার জামায়াতের অর্থদাতা ছবুর এর খুটির জোর কোথায়?


জুন ২০ ২০১৮

নিজস্ব প্রতিনিধিঃ দেবহাটা উপজেলার ০১নং কুলিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মৃত আঃ খালেক এর পুত্র আব্দুস সবুর (৩০) এর বিরুদ্ধে সরকারী রাস্তা দখল করে ঘর বাড়ি নির্মান এর অভিযোগ উঠেছে।

জামায়াত এর অর্থদাতা আব্দুস সবুর মানুষের চলাচলের সরকারী রাস্তা দখল করে তাহার বসত বাড়ী নির্মান করছে। সরজমিনে তদন্ত কালে স্থানীয়দের কাছ থেকে জানা যায়, হঠাৎ করে আঙ্গুল ফুলে কলাগাছ হওয়া এই আব্দুস ছবুর কুলিয়া ইউনিয়ন জামায়াত ইসলামের অর্থদাতা। তার অদৃশ্য ক্ষমতার জোরে রাস্তা দখল করে আলিশান বাড়ি নির্মান করার পায়তারা করছে। হঠাৎ করে ধন সম্পত্তির মালিক বনে যাওয়া এই ছবুর কারো তোয়াক্কা করে না। কিছুদিন আগে সামান্য কিছু পাওনা টাকা আদায়কে কেন্দ্র করে স্থানীয় দীনমজুর যুবক জায়নাল কে মধ্যযুগীয় কায়দায় গাছের সাথে বেধে নির্যাতন করে। এ নিয়ে দেবহাটা থানায় একটি মামলা রেকর্ড হয়।

এ ব্যাপারে ৫নং ওয়ার্ড ইউপি সদস্যের কাছে জানতে চাইলে তিনি বলেন, এলাকার লোকজন আমার কাছে মৌখিক ভাবে অভিযোগ জানালে আমি গ্রাম পুলিশ কে দিয়ে ছবুর কে ঘর নির্মান না করার জন্য বললে সে গ্রাম পুলিশকে বলে মেম্বর চেয়ারম্যান তো দুরের কথা প্রশাসনও আমার কিছু করতে পারবে না। তার এমন বক্তব্যে এলাকাবাসীর “প্রশ্ন ছবুরের এই অদৃশ্য ক্ষমতার জোর কোথায়?”

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন