শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনা অন্য কেউ নয়-আসাদুজ্জামান বাবু


মে ৭ ২০১৮

নিজস্ব প্রতিনিধি: আগামী একাদশ সংসদ নির্বাচনকে কেন্দ্র করে গণ সংযোগ করেছেন সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আসাদুজ্জামান বাবু। নির্বাচনী গণসংযোগ উপলক্ষ্যে একটি মটরসাইকেল শোভাযাত্রা গত শুক্রবার বিকালে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ব্রহ্মরাজপুরের মেল্লেকপাড়া এলাকায় জনসভায় মিলিত হয়। শোভাযাত্রায় প্রায় ৪ শতাধিক মোটর সাইকেল অংশ নেয়।

ব্রহ্মরাজপুরের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হুমায়ন কবিরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আসাদুজ্জামান বাবু।

বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম শওকত হোসেন, সাধারণ সম্পাদক শাহজাহান আলীসহ স্থানীয় আওয়ামী লীগসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় সাতক্ষীরা সদর-২ আসন থেকে আগামী মহান জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী আসাদুজ্জামান বাবু বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার। বর্তমান সরকার ক্ষমতায় আছে বলেই আমরা সব ধরনের সুযোগ সুবিধা ভোগ করছি। রাস্তাঘাট, বিদ্যুৎ, শিক্ষার্থীদের বিনামুল্যে বছরের প্রথম দিনেই বই এসব কিছুই সম্ভব হয়েছে শেখ হাসিনা সরকার ক্ষমতায় আছে বলেই। তিনি আরো বলেন, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারও যাতে শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের পক্ষের সরকার এদেশের রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে পারে সেজন্য আমাদের সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

বাবু আরো বলেন, আমি আপনাদের এলাকারই সন্তান বর্তমান উপজেলা চেয়ারম্যান হিসাবে আপনাদের খেদমত করতে পারছি। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে যাতে আমি জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রতীক নৌকা পেতে পারি সেজন্য আপনাদের কাছে দোয়া প্রার্থনা করছি। সর্বশেষ তিনি বলেন, দেশ ও জনগনের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনা অন্য কেউ নয়। এজন্য মুক্তিযদ্ধের পক্ষের সরকারকে আবার ভোট দিয়ে নির্বাচিত করে দেশ ও জনগনের সার্বিক উন্নয়নের কাজ করার সুযোগ করে দিতে হবে।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন