ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্ট এসোসিয়েশন অব সাতক্ষীরা (ডুসাস) এর ইফতার মাহফিল


মে ২৯ ২০১৮

এনইউবিটি প্রতিনিধি: ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্ট এসোসিয়েশন অব সাতক্ষীরার বার্ষিক ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার ঢাকা বিশ^বিদ্যালয়ের বাণিজ্য অনুষদ কনফারেন্স হলে অনুষ্ঠিত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ^বিদ্যালয়ের আইবিএ’র অধ্যাপক, নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনা’র উপাচার্য ও নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ট্রাস্টের চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মো. আব্দুল্লাহ।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, তরুণ প্রজন্মের যেকোন আয়োজনে উপস্থিত হতে পারাটা আমার জন্য আনন্দের। তরুণদেরকে দেখে আমি নিজে অনুপ্রাণিত হই। তিনি বলেন, আমরা সবাই সাতক্ষীরার সন্তান। অমিত সম্ভাবনার এই জেলাকে একটি সমৃদ্ধ জেলা হিসেবে গড়ে তুলতে সাতক্ষীরার সকল সন্তানকে আন্তরিকতার সাথে কাজ করতে হবে।
ডুসাস সভাপতি সৈয়দ শরিফুল আলম (শপু)’র সভাপতিত্বে এ অনুষ্ঠানে অতিথিবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব জনাব মোখতার হোসেন, বাংলাদেশ আওয়ামীলীগ সাতক্ষীরা জেলা কমিটির কৃষি বিষয়ক সম্পাদক সরর্দার মুজিব, ঢাকা বিশ^বিদ্যালয় রোকেয়া হলের সাবেক সভাপতি মাসুদা খানম, ইসলামী ইউনিভার্সিটি ছাত্রলীগ এর সাবেক সভাপতি ও বাংলাদেশ আওয়ামীলীগ এর কেন্দ্রীয় উপকমিটির সদস্য আফসার উদ্দিন, সূর্যসেন হল সভাপতি নাহিদ হাসান শাহিন প্রমূখ। ডুসাস সেক্রেটারি ইকরামুজ্জামান (ইকরাম) অনুষ্ঠানটি সঞ্চলনা করেন। ডুসাস এর অন্যান্য সদস্যবৃন্দ ও সাধারণ শিক্ষার্থীরা এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন