সাতক্ষীরা জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস মালিক সমিতির নির্বাচন স্থগিত


মার্চ ২২ ২০১৮

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরা জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস মালিক সমিতির নির্বাচন নিয়ে যে সংশয় সৃষ্টি হয়েছিল তা বাস্তাবে রূপ লাভ করে, গতকাল সুপ্রিম কোর্টের আপিল বিভাগ কতৃক নির্বাচন শুনানি না হওয়া পর্যন্ত স্থগিত করায়।

খবরে প্রকাশ, সাতক্ষীরা জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস মালিক সমিতির নির্বাচন আগামী ২৪ মার্চ ঘোষণা করা হয়। এ নিয়ে উচ্চ আদালতের আশ্রয় গ্রহণ করে মালিক সমিতির উর্ধতন সহ-সভাপতি মো. আসাদুল হক। তার দাখিলকৃত রিট পিটিশনের (নং ৩৬২২ অব ২০১৮) পরিপ্রেক্ষিতে গত ১২মার্চ’১৮ শুনানি শেষে হাইকোর্ট ডিভিশন শ্রম পরিচালকের ওই আদেশপত্র কেন বেআইনি ঘোষণা করা হবে না, তার জন্য চার সপ্তাহের মধ্যে জবাব দানের রুল জারি করেন।

এদিকে সুপ্রিম কোর্টের আপিল বিভাগ ২০ মার্চ চেম্বার জজ শুনানী শেষে হাইকোর্ট বিভাগের আদেশের কার্যকারীতা ১ দিনের জন্য স্থগিত করে ২২ মার্চ সুপ্রীম কোর্টের আপিল বিভাগের পূর্নাঙ্গবেঞ্চে শুনানীর জন্য আদেশ দেন। একই সাথে উভয়পক্ষকে সুপ্রীম কোর্টের আপিল বিভাগের যাবার নির্দেশ দেন।

গত ২২ মার্চ শুনানি শেষে আগামী ২৫ মার্চ পরবর্তী শুনানির দিন ধার্য্য করেন। একই সঙ্গে শুনানি না হওয়া পর্যন্ত নির্বাচন কার্যক্রম স্থগিত রাখার আদেশ দেন বলে সূত্রে প্রকাশ।

এ আদেশের পরিপ্রেক্ষিতে সাতক্ষীরা জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস মালিক সমিতির নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান এ্যাড. আব্দুল বারী, সদস্য এ্যাড. আনিছুর কাদির (ময়না) ও সদস্য সচিব এ্যাড. শেখ সাইদুর রহমান স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে (স্মারক নং-সাজেবামিকোমামাসনিক/১৫/২০৮ তারিখঃ ২২/০৩/২০১৮) নির্বাচনের সকল কার্যক্রম বন্ধ রাখা হয়েছে বলে জানান।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন