উন্নত চুলা ও জ্বালানী মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ


মার্চ ২৯ ২০১৮

শহর প্রতিনিধি: “উন্নত চুলা উন্নত জীবন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ৩দিনব্যাপি উন্নত চুলা ও জ্বালানী মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকালে সাতক্ষীরা শহিদ আব্দুর রাজ্জাক পার্কে জেলা প্রশাসন ও ভূমিষ্ঠ এর যৌথ আয়োজনে এবং হাউজ হোল্ড এনার্জি প্লাটফর্ম প্রোগ্রাম ইন বাংলাদেশের সহযোগিতায় এ মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক মো. ইফতেখার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদ্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, সংসদ সদস্য এ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ, বিদ্যুৎ ও খাণিজ সম্পদ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব সালিমা জাহান, সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবু, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ ও জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম প্রমুখ। আলোচনা সভা শেষে মেলা উপলক্ষে চিত্রাংকন, অভিনয়, পুঁথিপাঠ ও লোক-সংগীত প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

তিন দিনব্যাপি উন্নত চুলা ও জ্বালানী মেলা উপলক্ষে স্টলে বিভিন্ন উন্নত চুলা ও জ্বালানী সম্পর্কে পরিবেশের ভারসাম্য রক্ষার বিষয়ে মেলার দর্শণার্থীদেরকে সচেতনতার লক্ষ্যে বিভিন্ন প্রদর্শণী দেখানো হয়। এতে সরকারি ও বেসরকারি জ¦ালানী সম্পর্কিত প্রতিষ্ঠান অংশ নেয়। এসময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন