1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন
২ কার্তিক, ১৪৩১
Latest Posts
📰২০২৫ সালের সরকারি ছুটির তালিকা প্রকাশ📰সালমানের বাড়িতে গুলি, গ্রেপ্তার একজন📰সাতক্ষীরায় চেয়ারম্যানসহ আটক পাঁচ📰সাংবাদিক আবুল কাশেমের শ্বশুরের মৃত্যুতে সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরামের শোক📰আলিয়া মাদ্রাসায় ছাত্র ছাত্রীর মাঝে সড়ক দুর্ঘটনা রোধে সচেতনতামূলক কর্মশালা📰সাতক্ষীরা জেলা হাফেজ কল্যাণ পরিষদের সদর এবং  পৌর শাখার সম্মেলন ও কমিটি গঠন 📰ভোমরা কাস্টমস কর্তৃপক্ষের বিরুদ্ধে দুই পাসপোর্ট যাত্রীকে তিনঘন্টা আটক রেখে ঘুষ দাবির অভিযোগ; আদালতে মামলা দায়ের📰পরিবেশ অধিদপ্তর উদ্যোগে এনজিও প্রতিনিধিদের সাথে আলোচনা সভা 📰শার্শায় বিএনপির কমিটি গঠনে নির্বাচন অনুষ্ঠিত📰পলিথিন শপিং ব্যাগ ব্যবহার বন্ধে মতবিনিময় সভা 

আগামী ২০ এপ্রিল ভোমরা স্থলবন্দরে ২টি হ্যা-লিং শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : শুক্রবার, ২৩ মার্চ, ২০১৮
  • ২৯৭ সংবাদটি পড়া হয়েছে

সংবাদ বিজ্ঞপ্তি: শুক্রবার বিকালে হ্যা-লিং ইউনিয়ন সংলগ্ন মাঠ চত্বরে ভোমরাস্থল বন্দর হ্যা-লিং শ্রমিক ইউনিয়ন (রেজিঃ নং খুলনা ১১৫৫) এর ত্রি-বার্ষিক নির্বাচনের লক্ষ্যে সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মো. রেজাউল করিম। স্বাগত বক্তব্য এবং বিগত ৩ বছরের ইউনিয়নের আয়-ব্যায়ের হিসাব দাখিল করেন সংগঠনের সাধারণ সম্পাদক মো. মাসুদ আলম।

সাধারণ সভায় উপস্থিত শ্রমিকদের ঐক্যমতের ভিত্তিতে আগামী ২০ এপ্রিল শুক্রবার হ্যা-লিং শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক প্রতিনিধি নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়।

নির্বাচন অবাধ ও নিরপেক্ষ করার লক্ষ্যে জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও সুন্দরবন টেক্সটাইলস মিলস সি বি এর সাবেক সাধারণ সম্পাদক শেখ হারুন উর রশিদকে আহবায়ক এবং মো. সোহেল উদ্দিন ও মো. রবিউল ইসলামকে সদস্য করে ৩ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করা হয়।

উল্লেখ্য, প্রায় ৬ বছর পর শ্রমিকদের দাবির প্রেক্ষিতে খুলনা বিভাগীয় শ্রম পরিচালকের নির্দেশনা মোতাবেক এই প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচনে ১৩টি পদে প্রায় ৪০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন এবং ১২শ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষভাবে পরিচালনা করার লক্ষ্যে সকল ভোটারদের শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্যে নির্বাচন কমিশনের আহবায়ক শেখ হারুন উর রশিদ আহ্বান জানিয়েছেন।

অপর ট্রেড ইউনিয়ন গোডাউন হ্যা-লিং শ্রমিক ইউনিয়ন (রেজিঃ নং ১১৫৯) এর নির্বাচন কমিশনের আহ্বায়ক মনোনীত হয়েছেন, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ভোমরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. শহীদুল ইসলাম, জি.এম ইছা হক ও মো. আক্তার হোসেনকে সদস্য করে ৩ সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd