‘নূরুল হুদা কমিটেড আওয়ামী লীগার’


ফেব্রুয়ারি ১০ ২০১৭

Spread the love

এসবিনিউজ ডেস্ক : সদ্য নিযুক্ত প্রধান নির্বাচন কমিশনার নূরুল হুদা কমিটেড আওয়ামী লীগার মন্তব্য করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, তার অধীনে সুষ্ঠু জাতীয় নির্বাচন হওয়ার ব্যাপারে দেশের মানুষের মধ্যে আস্থার সৃষ্টি হয়নি। তার অধীনে নির্বাচন হলে সেটি ভোটারবিহীন একতরফা নির্বাচনই হবে।

শুক্রবার বিএনপির পল্টন কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ আহ্বান জানান তিনি।

রিজভী বলেন, ‘দলীয় সরকারের অধীনে ও সরকারের হুকুমে রকিবউদ্দিন নির্বাচন কমিশন নির্বাচনী ব্যবস্থাকে ধ্বংস করেছে। এবার যিনি প্রধান নির্বাচন কমিশনার হলেন তিনি আওয়ামী লীগের দলীয় চেতনায় কাজী রকিবউদ্দিনের চেয়েও আরও কয়েক ধাপ এগিয়ে।’

জনমতের প্রতি সম্মান জানিয়ে তিনি সাংবিধানিক পদ থেকে সরে দাঁড়ালে জাতি তাকে স্বাগত জানাবে। বলেন রুহুল কবির রিজভী।

বিএনপির সিনিয়র এ নেতা বলেন, তার (নতুন সিইসি) অতীত কর্মকাণ্ড ও প্রধান নির্বাচন কমিশনার ঘোষণার পরপরই তার বিভিন্ন বক্তব্যে তিনি যে কমিটেড আওয়ামী লীগার সেটি ফুটে উঠেছে। তার অধীনে নির্বাচন হলে সেটি ভোটারবিহীন এক তরফা নির্বাচনই হবে।

এসময় তিনি আরও বলেন, গত পাঁচ বছরেও সাংবাদিক সাগর-রুনি দম্পতি হত্যা মামলার রহস্য উদ্ঘাটন হয়নি। গত পাঁচ বছরে ৪৬ বার সময় নিয়েও আদালতে তদন্ত প্রতিবেদন দাখিল করতে পারেনি আইন-শৃঙ্খলা বাহিনী। প্রকৃত হত্যাকারীকে তা রহস্যজালে ঢেকে আছে। নিশ্চয়ই এর পেছনে রাঘব বোয়ালরা জড়িত।

অবিলম্বে সাগর-রুনির প্রকৃত হত্যাকারীদের আইনের আওতায় নেওয়ার জোর দাবি জানান রিজভী।

 

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন