নতুন ইসির অধিনেই পরবর্তী নির্বাচন : আইনমন্ত্রী


ফেব্রুয়ারি ১০ ২০১৭

এসবিনিউজ ডেস্ক : বিএনপি মানুক আর না-ই মানুক, নবগঠিত নির্বাচন কমিশনের (ইসি) অধিনেই বাংলাদেশের পরবর্তী নির্বাচনগুলো অনুষ্ঠিত হবে বলে মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক।

শুক্রবার  ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার দেবগ্রাম পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় প্রতিবন্ধী ফাউন্ডেশন আয়োজিত হুইল চেয়ার বিতরণ ও মোবাইল থেরাপি ভ্যান কার্যক্রমের উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি মন্তব্য করেন।

আইনমন্ত্রী বলেন, সংবিধানে বলা আছে, আইন না করা পর্যন্ত রাষ্ট্রপতি নির্বাচন কমিশন গঠন করবেন। এজন্য রাষ্ট্রপতি সবার সঙ্গে আলোচনা করলেন। বিএনপি, আওয়ামী লীগসহ সব দল নাম দিয়েছিল। এরপর বিজ্ঞদের নিয়ে সার্চ কমিটি করা হলো। এখন একজন বিএনপি, একজন আওয়ামী লীগ, আর বাকি তিনজনকে অন্যদল থেকে নেওয়া হয়েছে।

আওয়ামী লীগের তালিকা থেকে প্রধান নির্বাচন কমিশনার বানানো হয়নি। তবে কেন এতো আপত্তি।

জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক ও সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব কামরুন নাহার খানমের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. রেজওয়ানুর রহমান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সুশান্ত কুমার প্রামাণিক, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল প্রমুখ।

এর আগে মন্ত্রী ৫০ জন শারীরিক প্রতিবন্ধীর মধ্যে হুইল চেয়ার বিতরণ করেন। এছাড়া তিনি দেবগ্রাম পাইলট উচ্চ বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন ও ৬১ পরিবারের মধ্যে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন।

 

 

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন