1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০১:০১ অপরাহ্ন
২ কার্তিক, ১৪৩১
Latest Posts
📰২০২৫ সালের সরকারি ছুটির তালিকা প্রকাশ📰সালমানের বাড়িতে গুলি, গ্রেপ্তার একজন📰সাতক্ষীরায় চেয়ারম্যানসহ আটক পাঁচ📰সাংবাদিক আবুল কাশেমের শ্বশুরের মৃত্যুতে সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরামের শোক📰আলিয়া মাদ্রাসায় ছাত্র ছাত্রীর মাঝে সড়ক দুর্ঘটনা রোধে সচেতনতামূলক কর্মশালা📰সাতক্ষীরা জেলা হাফেজ কল্যাণ পরিষদের সদর এবং  পৌর শাখার সম্মেলন ও কমিটি গঠন 📰ভোমরা কাস্টমস কর্তৃপক্ষের বিরুদ্ধে দুই পাসপোর্ট যাত্রীকে তিনঘন্টা আটক রেখে ঘুষ দাবির অভিযোগ; আদালতে মামলা দায়ের📰পরিবেশ অধিদপ্তর উদ্যোগে এনজিও প্রতিনিধিদের সাথে আলোচনা সভা 📰শার্শায় বিএনপির কমিটি গঠনে নির্বাচন অনুষ্ঠিত📰পলিথিন শপিং ব্যাগ ব্যবহার বন্ধে মতবিনিময় সভা 

গোপালগঞ্জে বালু উত্তোলনের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারি, ২০১৭
  • ৫২৮ সংবাদটি পড়া হয়েছে

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জ সদর উপজেলার চরগোবরা মৌজায় ইজারার নামে মধুমতি থেকে অবৈধ বালু উত্তোলনের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার সকাল ১১টায় গোবরা ইউনিয়নবাসীর পক্ষ থেকে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়।

পরে তারা জেলা প্রশাসকের কাছে অবৈধ বালু উত্তোলনকারীদের নেতা গোবরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফয়সাল কবির কদরের বিরুদ্ধে একটি অভিযোগ পত্র প্রদ্ন করে।

অভিযোগকারী চরগোবরা গ্রামের মোতালেব সিকদার, মোফাজ্জেল হোসেন সিকদার, কেরামত সিকদার, গ্রীশনগর গ্রামের গোলাম মোস্তফা, সুকুমার বিশ্বাস ও কানাই বিশ্বাস জানান, গোবারা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফয়সাল কবির কদর মধুমতি নদী ও নদী সংলগ্ন ১৫৩নং চর গোবরা মৌজার ৭৫ শতাংশ জমি লিজ নিয়ে প্রায় এক শত বিঘা জমির ৩টি ড্রেজার বসিয়ে দীর্ঘ দিন যাবত অবৈধ ভাবে বালু ও মাটি কর্তন করছে। যার ফলে ওই এলাকাগুলি ঘর-বাড়ি ও ফসলি জমি নদী গর্ভে বিলীন হয়ার আশঙ্কা দেখা দিয়েছে। তারা অবৈধ ভাবে এ বালু উত্তোলন ও মাটি কাটা বন্ধের দাবি জানিয়ে বালু উত্তোলনকারী ফয়সাল কবির কদরের শাস্তি দাবি করেন।

এ ব্যাপারে গোবরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফয়সাল কবির কদর বলেন, আমি অবৈধ ভাবে কোনো বালু উত্তোলন করছি না। সরকারের কাছ থেকে ১৪ লাখ ৩ হাজার ৪৩০ টাকা দিয়ে ৭৫ একর জমি ইজারা বন্দোবস্ত নিয়েছি। ইজারাপ্রাপ্ত জায়গা থেকেই আমি বালু উত্তোলন করছি।

 

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd